আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে পাল্লা মাহবুব আদর্শ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ করার...

চাটখিলে পাল্লা মাহবুব আদর্শ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্যের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ করার অভিযোগ

নোয়াখালীর চাটখিলের পাল্লা মাহবুব আদর্শ উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য আহমেদ হোসেন সোহাগ এর বিরুদ্ধে ঐ বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ সহ বিভিন্ন অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে বিদ্যালয়ের অর্ধশতাধিক অভিভাবক গণস্বাক্ষরে উপজেলা নির্বাহী অফিসারের কাছে সোমবার দুপুরে তার দাতা সদস্য পদ বাতিলের আবেদন করে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, বিদ্যালয়ের দাতা সদস্য আহমেদ হোসেন সোহাগ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী মহান ২৬ শে মার্চ উপলক্ষ্যে বিদ্যালয় কর্তৃক আয়োজিত অনুষ্ঠানের ডেকোরেশনের বরাদ্ধকৃত অর্থের আত্মসাৎ করে। এছাড়াও তার বিরুদ্ধে এলাকায় বিভিন্নভাবে চাঁদাবাজি ও বিদ্যালয়ের অর্থ আত্মসাৎ করার অভিযোগ রয়েছে স্থানীয়ভাবে। অন্যদিকে আহমেদ হোসেন সোহাগ চাটখিল উপজেলা বিআরডিবির চেয়ারম্যান থাকাকালীন বিআরডিবি’র ৪৯লাখ ৪০টাকা আত্মসাৎ করার অভিযোগে দীর্ঘদিন কারাগারে থেকে জামিনে মুক্তি নিয়ে কারাগার থেকে বেরিয়ে আসে। দূর্নীতির ঐ মামলা বর্তমানে বিচারাধীন রয়েছে। অভিযোগের বিষয়ে জানতে একাধিক অভিভাবকের সাথে যোগাযোগ করলে তারা অভিযোগের সত্যতা নিশ্চিত করেন।

এই ব্যাপারে দাতা সদস্য স্থানীয় আওয়ামীলীগ নেতা আহমেদ হোসেন সোহাগের মুটোফোনে যোগাযোগ করলে তিনি তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করার উদ্দেশ্যে এই অভিযোগ আনা হয়েছে। অভিযোগের বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস