আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে নিখোঁজের ১৮ঘন্টা পর খালে মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ

চাটখিলে নিখোঁজের ১৮ঘন্টা পর খালে মিলল প্রতিবন্ধী যুবকের মরদেহ

নোয়াখালীর চাটখিলে নিখোঁজের ১৮ঘন্টা পর খাল থেকে এক প্রতিবন্ধী যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত মরদেহ উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পরানপুর গ্রামের র্ভঁইয়া বাড়ির মো.জাকারিয়া ভূঁইয়ার ছেলে মো.শফিউল আলম ভূঁইয়া রুবেল (২৫)। শনিবার সন্ধ্যায় পুলিশ ঐ গ্রামের একটি খাল থেকে মরদেহটি উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.গিয়াস উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার বাবা জাকারিয়া ভূঁইয়া শনিবার দুপুরে নিখোঁজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেন। পরে তিনি বাড়িতে যাওয়ার পথে পরানপুর গ্রামের বাদশা বাড়ীর পাশে খালের ভিতর কচুরি পানার নিচে তার ছেলের মরদেহ দেখতে পায়। এতে তার শৌরচিৎকারে স্থানীয় লোকজন এসে থানা পুলিশকে সংবাদ দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানা নিয়ে আসে।

স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার রাতে উপজেলার থানারহাট থেকে ঐ যুবক বাড়ি ফিরে যাওয়ার পথে নিখোঁজ হয়। এছাড়া উদ্ধারকৃত মরদেহের যুবক মানসিক প্রতিবন্ধী ছিল বলেও স্থানীয়রা জানান।

 

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস