আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে দাখিল পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত অবস্থায় ঘুমানোর দায়ে ২ শিক্ষককে অব্যাহতি

চাটখিলে দাখিল পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত অবস্থায় ঘুমানোর দায়ে ২ শিক্ষককে অব্যাহতি

পূর্বশিখা রিপোর্ট:

চাটখিলে দাখিল পরীক্ষা কেন্দ্রে দায়িত্বরত অবস্থায় ঘুমানোর দায়ে ২ শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করা হয়েছে। অব্যাহতি প্রাপ্ত শিক্ষকরা হচ্ছেন- মমিনপুর দাখিল মাদ্রাসার সহকারী মৌলভী মোঃ মুজ্জামিল এবং খোয়াজেরভিটি ফাজিল মাদ্রাসার সহকারী মৌলভী আবদুস শহীদ।

মঙ্গলবার (১৬ মে) বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের অধিনে ইংরেজি ২য় পত্রের পরীক্ষা অনুষ্ঠিত হয়। উপজেলার মল্লিকা দিঘীর পাড় ফাযিল মাদরাসা কেন্দ্রে পরিদর্শনে যান উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া। এসময় তিনি পরীক্ষার হলে দায়িত্বে থাকা দুই শিক্ষক ঘুমাচ্ছেন এবং পরীক্ষার্থীরা দেখাদেখি ও কথা বলে লিখতে দেখতে পান। পরে তিনি ঐ দুই শিক্ষককে প্রত্যবেক্ষককের সকল দায়িত্ব থেকে অব্যাহতি প্রদান করেন।

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া জানান, উপজেলা প্রশাসন চলমান এসএসসি, এসএসসি ভোকেশনাল ও দাখিল পরীক্ষা নকলমুক্ত পরিবেশে ও সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে বদ্ধপরিকর। কোন শিক্ষার্থী যে কোন ধরনের অসদুপায় অবলম্বন করলে কিংবা কেন্দ্রের দায়িত্বরত শিক্ষকদের দায়িত্বের অবহেলা পরিলক্ষিত হলে তাৎক্ষণিক বিধি মোতাবেক ব্যবস্থা নেওয়া হচ্ছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস