আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:১৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড উদযাপন উপলক্ষে ইউএনও’র প্রেস ব্রিফিং

চাটখিলে ডিজিটাল উদ্ভাবনী মেলা ও উদ্ভাবনী অলিম্পিয়াড উদযাপন উপলক্ষে ইউএনও’র প্রেস ব্রিফিং

নোয়াখালীর চাটখিলে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াড উদযাপন উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার এক প্রেস ব্রিফিং এর আয়োজন করেন। আয়োজিত প্রেস ব্রিফিং উপজেলা সভা কক্ষে শনিবার দুপুরে অনুষ্ঠিত হয়। প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া।

লিখিত বক্তব্যে তিনি জানান, দেশব্যাপী আয়োজন করা হচ্ছে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াড। এর মাধ্যমে অংশগ্রহনমূলক ও অন্তর্ভূক্তিমূলক উদ্ভাবনের মাধ্যমে আগামীর লক্ষ্যমাত্র অর্জন করা সম্ভব হবে। ০১ নভেম্বর থেকে ১০নভেম্বরের মধ্যে যে কোন সুবিধাজনক দিন প্রত্যেক উপজেলায় ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াড উদযাপন সরকারের বাধ্যতামূলক নির্দেশনা রয়েছে। সেই নির্দেশনার আলোকে সোমবার (০৭ নভেম্বর) চাটখিলে ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াডের আয়োজন করা হয়েছে। তিনি আরো জানান, মেলায় ৪টি প্যাভিলিয়ন থাকবে। প্যাভিলিয়নগুলো হচ্ছে- উদ্ভাবনী উদ্যোগ এবং স্টার্টআপ, ডিজিটাল সেবা, হাতের মুঠোয় সেবা ও শিক্ষা-দক্ষতা উন্নয়ন-কর্মসংস্থান প্যাভিলিয়ন।

ডিজিটাল উদ্ভাবনী মেলা-২০২২ ও উদ্ভাবনী অলিম্পিয়াডে অংশগ্রহন করলে সরাসরি সরকারি-বেসরকারি বিভিন্ন সেবা প্রদান করা যাবে। মেলা সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত সর্বসাধারনের জন্য উন্মুক্ত থাকবে বলেও তিনি জানান।

প্রেস ব্রিফিংয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজ্জল রায়, মৎস্য কর্মকর্তা আনোয়ারুল ইসলাম পাইলট সহ উপজেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান সহ উপজেলায় কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস