আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:১৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ডাকাতির ঘটনায় অস্ত্র সহ গ্রেফতার-৪

চাটখিলে ডাকাতির ঘটনায় অস্ত্র সহ গ্রেফতার-৪

চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নের ইতালি প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় ৪ ডাকাত কে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতাররা হলেন, উপজেলার পশ্চিম পরকোটের ফজল করিম মোল্লা বাড়ির মৃত. নুর মিয়া পাটোয়ারীর ছেলে ফরজ আলী জাহাঙ্গীর (৪৪), লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ডুমুরিয়া এলাকার পালের বাড়ির মৃত. জালাল উদ্দিনের ছেলে মো. মহসিন (৪৯), আইয়েনগর হাজী বাড়ির আবু তাহেরের ছেলে মোঃ কামাল হোসেন (৩২) এবং লক্ষ্মীপুর সদর উপজেলার উত্তর মজিবুর গনি মেস্ত্রি বাড়ির জাহাঙ্গীর আলম (২৪)। এসময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়। চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার রাতে ঢাকা, লক্ষ্মীপুর ও নোয়াখালীর বিভিন্ন এলাকায় তথ্য প্রযুক্তির সহযোগিতায় পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে।

 

তিনি আরো বলেন, গত ১৮ আগস্ট চাটখিল উপজেলার ২নং রামনারায়ণপুর ইউনিয়নের আমিন ভিলায় (বাবুল ডাক্তারের বাড়ি) ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় ঐ পরিবার চাটখিল থানায় একটি মামলা দায়ের করে। পরবর্তীতে পুলিশের একাধিক টিম অভিযান চালিয়ে ও তথ্য প্রযুক্তির সহযোগিতায় ৪ ডাকাতকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতির ঘটনায় একাধিক মামলা রয়েছে। শনিবার (২৭ আগস্ট) দুপুরে গ্রেফতারকৃত ৪ ডাকাত কে আদালতে সোপর্দ করা হয়।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস