আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৪২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় শিক্ষক আটক

চাটখিলে ছাত্রীকে ধর্ষণ চেষ্টার ঘটনায় শিক্ষক আটক

নোয়াখালীর চাটখিলের তালতলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ইসলাম (৩২) গতকাল শনিবার বিকেলে ঐ বিদ্যালয়ের ৯ম শ্রেনীর এক শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনার পর থেকে ঐ শিক্ষক পলাতক ছিল। এই ঘটনার প্রতিবাদে রোববার (০৬ নভেম্বর) সকাল থেকে বিদ্যালয়ের শিক্ষার্থী-অভিভাক ও এলাকাবাসী মানববন্ধন ও সড়ক অবরোধ করে বিক্ষোভ কর্মসূচি পালন করে। সড়ক অবরোধের সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় পরে দুপুরে স্থানীয় লোকজনের সহযোগিতায় পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে আসে।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপিত ও চাটখিল পৌর সভার প্যানেল মেয়র সাজ্জাদ বিন ইউসুফ জানান, শনিবার স্কুল বন্ধের দিন ঐ শিক্ষক এক শিক্ষার্থীকে বিদ্যালয়ের একটি কক্ষে প্রাইভেট পড়াতে গিয়ে ধর্ষণের চেষ্টার একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। ভিডিও ফুটেজ সোস্যাল মিডিয়া ভাইরাল হয়ে গেছে। এই ঘটনার প্রেক্ষিতে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি রোববার সকালে জরুরী সভা করে ঐ শিক্ষককে সাময়িকভাবে বরখাস্ত করেছে। ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা কয়েক বছর আগে মারা যাওয়ায় তার পরিবারের পাশে স্কুল কর্তৃপক্ষ থাকবে বলেও তিনি জানান।

বিদ্যালয় বন্ধের দিন অভিযুক্ত শিক্ষক স্কুলে কক্ষের চাবি কোথায় পেয়েছেন প্রধান শিক্ষক উত্তম কুমার পালের কাছে জানতে চাইলে তিনি জানান, হয়তবা চাবি স্কুল দপ্তরি থেকে নিয়েছেন। এই বিষয়ে দপ্তরিকে শোকজ করা হবে।

থানার ওসি (তদন্ত) আবু জাফর জানান, ঘটনার বিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন। মামলা শেষে তাকে গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে প্রেরণ করা হবে।

রিলেটেড আর্টিকেল

13 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস