আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৫৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে চা দোকানে সিগারেট খেয়ে মুখে ধুয়া দেওয়ার প্রতিবাদ করায় মাদ্রাসা ছাত্রকে...

চাটখিলে চা দোকানে সিগারেট খেয়ে মুখে ধুয়া দেওয়ার প্রতিবাদ করায় মাদ্রাসা ছাত্রকে মারধর-নগদ টাকা লুট

চাটখিল উপজেলার বাশঁতলা জৈন হোসেনের দোকানের সামনে সিগারেট খেয়ে মাদ্রাসা ছাত্রের মুখে ধুয়া দেওয়ার প্রতিবাদ করলে ঐ ছাত্রকে মারধর ও সাথে থাকা নগদ টাকা লুট করে নিয়েছে হামলাকারীরা। ঘটনাটি ঘটেছে শুক্রবার সন্ধ্যায়। এই ব্যাপারে ঐ মাদ্রাসা ছাত্রের বাবা স্থানীয় তুহিন (২২), মিরাজ (২০), রাজু (২২), রবিন (২০) সহ ১৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ১০/১৫ জনের বিরুদ্বে চাটখিল থানায় শনিবার (০৬ আগস্ট) বিকেলে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, খালিশপাড়া মোতালেব মেম্বার বাড়ির আবদুর রহিমের ছেলে স্থানীয় কেশুরবাগ আশরাফিয়া দাখিল মাদ্রাসার ৯ম শ্রেণীর ছাত্র সৌরভ (১৭) এর মুখে সিগারেট খেয়ে ধুয়া মারে স্থানীয় দক্ষিণ রামদেবপুর গ্রামের মাইন উদ্দিনের ছেলে সৈকত (১৫)। এই ঘটনার প্রতিবাদ করলে সৈকত তার সহযোগী তুহিন কে ফোন দিয়ে নিয়ে আসে। পরে সৈকত ও তুহিন একত্রিত হয়ে সৌরভ ও শাওন কে মরধর করে। এই ঘটনার সূত্র ধরে সৌরভ ও শাওন সহ কয়েকজন বিকেলে ফুটবল খেলে বাড়িতে ফেরার সময় তুহিন, মিরাজ, রবিন  সহ তাদের সংঘবদ্ধ চক্র সৌরভ ও শাওনকে বেদম মারধর করে সাথে থাকা টাকা-পয়সা লুট করে নিয়ে যায়।

পরে এই ঘটনায় থানায় অভিযোগ করার সংবাদ পেয়ে রাত সাড়ে ১০ দিকে ঐ সংঘবদ্ধ চক্র বাশঁতলা এলাকায় অতর্কিতভাবে হামলা চালিয়ে বাঁশতলা বাজারের ২০টি দোকান, ৩টি বসতঘর ভাংচুর করে ক্ষতিসাধন করে। এতে স্থানীয়রা পুলিশে সংবাদ দিলে পুলিশের উপস্থিতির টের পেয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে তারা।

অভিযোগের বিষয়ে চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিন জানান, ঘটনার তদন্ত চলছে। তদন্ত শেষে অধরাধীদের আইনের আওতায় আনা হবে।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস