আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে চাকুরী দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষন-ভিডিও ধারনের অভিযোগ

চাটখিলে চাকুরী দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক তরুণীকে ধর্ষন-ভিডিও ধারনের অভিযোগ

নোয়াখালীর চাটখিলে চাকুরী দেওয়ার প্রলোভন দেখিয়ে (২৩) বছর বয়সী এক তরুনীকে ধর্ষননের অভিযোগ উঠেছে। আজ রোববার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের পাল্লা বাজার এলাকায় একটি ভবনের ২য় তলায় এই ঘটনা ঘটে। পরে পালিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে এসে ভর্তি হয় ওই তরুণী। এই ঘটনায় পুলিশ বিকাল ৫টা পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি। স্থানীয় যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনের বিরুদ্ধে এই ধর্ষনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন বাবা হারা ওই তরুণী জানান চার বছর আগে ঢাকায় থাকা কালীন চাঁদপুরের এক ছেলের সাথে তার বিয়ে হয়। দুই বছর বয়সী তাদের একটি পুত্র সন্তান রয়েছে। কিন্তু স্বামী তার বরন পোষণ না দেওয়ায়  এবং তার খোজ খবর না রাখায় তিনি চাটখিল উপজেলার হাটপুকুরিয়া-ঘাটলাবাগ ইউনিয়নের বাবার গ্রামের বাড়ীতে চলে আসেন। তিনি একটি চাকুরীর সন্ধানে ছিলেন। গত এক বছর আগে চাটখিল থানায় উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের আবু তোরাব গ্রামের বাসিন্দা ও পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ আল মতিন (৩৮) এর সঙ্গে তার পরিচয় হয়। তখন ফুয়াদ আল মতিন তার মোবাইল নম্বর নেন। এরপর তাকে একটি ইন্সুরেন্স কোম্পানীতে চাকুরী দেওয়ার আশ্বাস দেন। গত চার মাস আগে ফুয়াদ আল মতিন তার কাছ থেকে একটি বায়োডাটা নেন। এর পর প্রায়ই রাতে ফোন করে তাকে উত্যাক্ত করত ফুয়াদ। শনিবার সকালে ফোন করে ফুয়াদ আল মতিন তরুণীকে রবিবারের মধ্যে স্থানীয় পাল্লা বাজারে তার ইন্সুরেন্স অফিসে যেতে বলেন। রবিবারের মধ্যে না আসলে তার চাকুরী হবে না। তরুণী বলেন চাকুরীটি তার জরুরী তাই তিনি রবিবার সকাল সোয়া ১০ টার দিকে পাল্লা বাজার এনআরবি ব্যাংকের সামনে গিয়ে ফুয়াদ আল মতিনকে ফোন দেন। এর পর ফুয়াদ আল মতিন তাকে এনআরবি ব্যাংকের পিছনে একটি ভবনের ২য় তলায় নিয়ে যান। সেখানে যাওয়ার কিছুক্ষন পর ফুয়াদ আল মতিনের সহযোগী অজ্ঞাত (৪৫) কোমল পানীয় ও কেক জাতীয় খাবার নিয়ে আসে। কোমল পানীর সাথে কৌশলে চেতনা নাশক দ্রব্য মিশিয়ে তাকে খেতে দেয়। কেক খেয়ে কোমল পানীয় পান করার পর তার শরীর দুর্বল হয়ে পড়ে। এসময় তার পরিধেয় জামা কাপড় খুলতে চেষ্টা করলে তিনি বাধা দেন। এসময় তাকে মারধর করে তার জামা কাপড় ছিড়ে জোর পূর্বক ফুয়াদ আল মতিন ধর্ষন করেন। তার সহযোগী এই ধর্ষনের দৃশ্য ধারন করেন।

চাটখিল থানার ওসি মোঃ আবুল খায়ের ধর্ষনের বিষয়টি নিশ্চিত করে বলেন ধর্ষক পালিয়ে চাঁদপুরের শাহরাস্তি উপজেলা দিয়ে মোট সাইকেল যোগে পালিয়ে গেছে। তাকে ধরতে পুলিশ মাঠে রয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস