আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৩২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে চাঁদা না দেওয়ায় প্রবাসীর উপর হামলা-থানায় অভিযোগ

চাটখিলে চাঁদা না দেওয়ায় প্রবাসীর উপর হামলা-থানায় অভিযোগ

নোয়াখালীর চাটখিলের বৈকন্ঠপুরের প্রবাসী দীন মোহাম্মদ দেশে আসলে এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা চাঁদা দাবি করে। এতে ঐ সস্ত্রাসীদের চাঁদা না দেওয়ায় সন্ত্রাসীরা গত বৃহস্পতিবার সকালে দীন মোহাম্মদ পাশ্ববর্তী খিলপাড়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে তার উপর হামলা করে।  দীন মোহাম্মদ এই ব্যাপারে আজ সোমবার (২৯ নভেম্বর) বিকেলে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগে বৈকুন্ঠপুর গ্রামের সন্ত্রাসী মোহাম্মদ হোসেন ওরফে চেনি হোসেন, মো. বাবুল, মনির হোসেন, মেহেদী হাসান শিহাব সহ অজ্ঞাতনামা আরো ৩/৪জন কে বিবাদী করেন  দীন মোহাম্মদ।

অভিযোগ সূত্রে জানা যায়, দীন মোহাম্মদ দেশে আসার পর প্রথমে গত ১০ নভেম্বর সংঘবদ্ধ ঐ সন্ত্রসীরা স্থানীয় বাজার থেকে কাজ শেষে বাড়িতে ফেরার পথে আটক করে ১লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা না দিলে প্রাণে হত্যার হুমকি দেয়। এতে দীন মোহাম্মদের ভাই আমেরিকান প্রবাসী ফয়েজ আহাম্মদ সন্ত্রাসীদের ১০হাজার টাকা দিয়ে বাকি ৯০হাজার টাকা পরে দিবে বলে সন্ত্রাসীদের থেকে দীন মোহাম্মদকে ছাড়িয়ে নেন। পরবর্তীতে সন্ত্রাসীরা বার-বার চাঁদা দাবি করলে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি বর্গকে জানালে সবাই চাঁদা না দিয়ে আইনের আশ্রয় নিতে পরামর্শ দিলে তিনি থানায় অভিযোগ দায়ের করেন।

দীন মোহাম্মদ জানান, গত বৃহস্পতিবার তিনি খিলপাড়া বাজার থেকে বাড়িতে যাওয়ার পথে সন্ত্রাসী চেনি হোসেনের নেতৃত্বে ৭/৮জন সন্ত্রাসী তার পথরোধ করে তার উপর হামলা চালায়।  পরে তার শোরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।  স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবার ব্যবস্থা করেন। এতে তিনি হাসপাতালে ভর্তি থাকায় অভিযোগ দায়েরে বিলম্ব হয়।

এই ব্যাপারে চাটখিল থানা ওসি মো. আবুল খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রিলেটেড আর্টিকেল

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস