আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:২৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গৃহবধূর লাশ উদ্ধার : থানায় হত্যার অভিযোগ

চাটখিলে গৃহবধূর লাশ উদ্ধার : থানায় হত্যার অভিযোগ

 

পূর্বশিখা রিপোর্ট:চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের মলংমুড়ি চৌকিদার বাড়ি থেকে ফারজানা আক্তার (৩৮) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত গৃহবধূ ঐ বাড়ির ফরিদের স্ত্রী এবং সুবর্নচর উপজেলার চরমহি উদ্দিন গ্রামের ফজলুল হকের কন্যা।

নিহত ফারজানা আক্তারের ভাই মিরাজ সাংবাদিকদের কাছে দাবি করে, তার বোনকে হত্যা করা হয়েছে। এসময় মিরাজ জানায়, দশ বছর পূর্বে ফরিদের সাথে ফারজানার পারিবারিক ভাবে বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের এক পুত্র এবং এক কন্যা সন্তান রয়েছে। গত দুই বছর থেকে ফরিদ নেশায় আসক্ত হয়। নেশা আসক্ত হওয়ার পর থেকে বিভিন্ন সময় সে তার স্ত্রীকে মারধর করতো।
গতকাল শনিবার দুপুরে আবারও মারধর এবং হত্যার চেষ্টা করছে বিষয়টি জানার পর মিরাজ, ফরিদকে ফোন দিয়ে বিষয়টি জানতে চাইলে সে মিরাজকেও হত্যার হুমকি দেয়। মিরাজ আরও জানান, তিনি তার বোনের হত্যার বিচারে আদালতের আশ্রয় নিবেন।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক রোববার (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানান। এসময় তিনি আরও বলেন, ময়না তদন্তের রিপোর্ট আসলে মৃত্যুর কারণ জানা যাবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস