আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৩৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গৃহবধূকে হত্যার অভিযোগে শাশুড়ী সহ আটক-৩

চাটখিলে গৃহবধূকে হত্যার অভিযোগে শাশুড়ী সহ আটক-৩

চাটখিল উপজেলার সিংবাহুড়া গ্রামের আনোয়ার উল্যাহ চেরাং বাড়ির ইতালি প্রবাসী রুবেল হোসেনের স্ত্রী অর্পিতা আক্তার (১৬) কে হত্যার অভিযোগে পুলিশ ৩জনকে আটক করে। আটককৃতরা হচ্ছে অর্পিতার শাশুড়ী রহিমা বেগম (৫০), ননদ ফারহানা আক্তার (২৮) ও ননদের জামাই মজিবুর রহমান (৪০)।

অর্পিতার ভগ্নিপতি হাছান জানান, বুধবার রাত ৩টায় ইতালি থেকে অর্পিতার স্বামীর মাধ্যমে ঘটনার সংবাদ পেয়ে অর্পিতার শশুর বাড়িতে আসলে শশুর বাড়ির লোকজন জানায় অর্পিতা রাত ৯/১০টার মধ্যে আত্মহত্যা করেছে। হাছানের প্রশ্ন রাত ৯/১০টার মধ্যে অর্পিতা আত্মহত্যা করলে অর্পিতার পরিবারকে কেন জানানো হয়নি?- বরং অর্পিতাকে হত্যা করে ঘটনা ধাপাচাপা দেওয়ার চেষ্টা করা হয়েছে। অর্পিতার মুখে ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও তিনি দাবি করেন। এসময় হাছান জানান, তিনি আটককৃত ৩জনের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেছেন।

চাটখিল থানার ওসি ইমদাদুল হক বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে জানান, পুলিশ ৯৯৯-এর কল পেয়ে ঘটনাস্থলে গিয়ে গৃহবধূর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য প্রেরণ করেছে। এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস