আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:২৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

চাটখিলে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ

নোয়াখালীর চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ঐ গৃহবধূ গতকাল রোববার রাতে চাটখিল থানা একই গ্রামের শুক্কর রহমানের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।  

অভিযোগে জানা যায়, গৃহবধূর স্বামী ঢাকায় কর্মরত রয়েছেন। গ্রামের বাড়িতে গৃহবধূ তার এক কন্যা ও এক ছেলে কে নিয়ে বসবাস করে আসছেন। গত বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় গৃহবধূ প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘর থেকে বের হলে অভিযুক্ত শুক্কর রহমান গৃহবধূকে জোরপূর্বক ধর্ষণ করে। এতে গৃহবধূর চিৎকারে বাড়ির অন্য লোকজন ঘুম থেকে উঠে দৌড়ে আসলে শুক্কর রহমান পালিয়ে যায়।

গৃহবধূ চাটখিল প্রেস ক্লাবে এসে উপস্থিত সাংবাদিকদের জানান, ঘটনার পর থেকে শুক্কর রহমান বিভিন্নভাবে প্রভাব খাটিয়ে ভয়ভীতি লাগানোর কারণে তিনি আইনের আশ্রয় নিতে বিলম্ব হয়। তিনি তার নিরাপত্তা ও নির্যাতনের সঠিক বিচার দাবি করেছেন।

স্থানায়ী ইউনিয়ন চেয়ারম্যান হারুন অর রশিদ বাহারের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ঘটনার বিষয়ে তাকে স্থানীয় মহিলা মেম্বার অবগত করার পর তিনি নিজে ঐ গৃহবধূর সাথে কথা বলেছেন। গৃহবধূ চেয়ারম্যানের কাছে বিচার প্রার্থী হলে তিনি জানিয়েছেন, ধর্ষণ কিংবা শ্লীতাহানীর ঘটনার বিচার করার ক্ষমতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের নাই। তাই তিনি গৃহবধূকে থানা অভিযোগ করতে পরামর্শ দিয়েছেন।  থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, অভিযোগের তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস