আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   রাত ৪:৫৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

চাটখিলে গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে ব্যবসায়ীর আত্মহত্যা

নোয়াখালীর চাটখিলের খিলপাড়া ইউনিয়নের শহীদুল ইসলাম (৫৫) নামের এক ব্যবসায়ী গতকাল রোববার রাতে বাড়ির পাশ্ববর্তী বাগানে গাছের সাথে লুঙ্গি পেচিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। নিহত শহীদুল ইসলাম খিলপাড়া ইউনিয়নের খিরিহাটি গ্রামের মৃত. সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, শহীদুল ইসলাম বাড়ির পাশেই একটা ছোটখাটো ব্যবসা প্রতিষ্ঠান পরিচালনা করে আসছেন। তিনি অনেক দিন যাবত শ্বাসকষ্টে ভুগছেন। টাকার অভাবে ঠিক মতো চিকিৎসা নিতে না পারায় অভাবের তাড়নায় বাড়ির পাশ্ববর্তী একটা বাগানে গলায় লুঙ্গি পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। খবর পেয়ে চাটখিল থানা পুলিশ রাত ১১ টার সময়  ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

চাটখিল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির জানান, এই ব্যাপারে একটা অপমৃত্যু মামলা হয়েছে। সোমবার সকালে নিহদের মরদেহ নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়না তদন্তের জন্য প্রেরন করা হয়েছে। ময়না তদন্তেদর রির্পোট আসলে বলা যাবে এটি হত্যা নাকি আত্মহত্যা।

 

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস