আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:১৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে গলা কেটে হত্যার ঘটনায় -রক্ত দিয়ে গোসল করার হুমকি দেওয়া সেই...

চাটখিলে গলা কেটে হত্যার ঘটনায় -রক্ত দিয়ে গোসল করার হুমকি দেওয়া সেই খোকন ইয়াবাসহ র‌্যাবের অভিযানে গ্রেফতার

পূর্বশিখা সহ বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকায় সংবাদ প্রকাশের পর র‌্যাবের অভিযানে নোয়াখালীর চাটখিলে গলা কেটে হত্যার ঘটনায় “রক্ত দিয়ে গোসল করার হুমকি দেওয়া সেই খোকন”- ইয়াবা সহ গ্রেফতার হয়েছে। গ্রেফতারকৃত মোঃ খোকন (৩৫) চাটখিল পৌরসভার সুন্দরপুর এলাকার মৃত. আলী আজ্জমের ছেলে। সোমবার সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১ (সিপিসি-৩) এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান।

এসময় তিনি জানান, যুবলীগ নেতা সিএনজি চালক রনি পলোয়ান শনিবার (২৩ সেপ্টেম্বর) হত্যার শিকার হওয়ার পর তার স্ত্রী সাজু আক্তার চাটখিল থানায় অজ্ঞাতনামাদের আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। এই ঘটনা বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকা সহ গণমাধ্যমে প্রকাশ হয়। ঘটনার পর র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। সেই তদন্তে হত্যাকান্ডে জড়িত খোকনের নাম বেরিয়ে আসে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহযোগিতায় চাটখিল থানা এলাকার হালিমা দিঘীরপাড় থেকে খোকনকে ১৪৫ পিছ ইয়াবা ট্যাবলেট, নগদ টাকা ও মোবাইল ফোন সহ রোববার রাতে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত খোকনকে চাটখিল থানায় হস্তান্তর করা হয়েছে।

চাটখিল থানার ডিউটি অফিসার রাহেনা আক্তারের সঙ্গে সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে যোগাযোগ করলে তিনি জানান, ইয়াবাসহ গ্রেফতারের ঘটনায় খোকনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে আরেকটি নিয়মিত মামলা রুজু হওয়ার পর তাকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস