আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৫৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে কিশোর গ্যাংয়ের হামলায় প্রবাসী গুরুতর আহত - থানায় অভিযোগ

চাটখিলে কিশোর গ্যাংয়ের হামলায় প্রবাসী গুরুতর আহত – থানায় অভিযোগ

পূর্বশিখা রিপোর্ট :

নোয়াখালীর চাটখিল পৌরসভার ৭নং ওয়ার্ডের পূর্ব গোবিন্দপুর এলাকায় ফুটবল খেলাকে কেন্দ্র করে কিশোর গ্যাংয়ের হামলায় এক প্রবাসী গুরুতর আহত হয়েছে। আহত প্রবাসী তাজুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক তার মাথায় ৮টি সেলাই দিয়ে হাসপাতালে চিকিৎসাধীন রেখেছেন। ঘটনার বিষয়ে প্রবাসীর স্ত্রী রেশমী আক্তার চাটখিল থানায় গতকাল শনিবার রাতে ৭জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, ঐ গ্রামের মোশাররফ হোসেনের ছেলে মো: শান্ত (২২) সহ তার সহপাঠীদের সাথে গত ৫/৬ দিন আগে রমাপুর চেয়ারম্যানের বাড়ির পাশে দুলাল পাটোয়ারীর দোকানের সামনে ফুটবল খেলা কে কেন্দ্র করে বিরোধ সৃষ্টি হয়। উক্ত বিরোধ শনিবার রাতে মিমাংসা চেষ্টা কালে শান্ত সহ তার সহযোগী ১৪/১৫ জন সংঘবদ্ধ কিশোর গ্যাং তাজুল ইসলামের উপর আক্রমণ করে। এসময় শান্ত তার হাতে থাকা চেনা দিয়ে তাজুল ইসলাম কে হত্যার উদ্দেশ্য মাথায় কোপ মারিয়া রক্তাক্ত জখম করে। পরে আশেপাশের লোকজন এগিয়ে আসলে কিশোর গ্যাংয়ের সদস্যরা ঘটনাস্থল ত্যাগ করে পালিয়ে যায়।

অভিযোগ তদন্ত কর্মকর্তা চাটখিল থানার এসআই আবু কাউছার জানান,বিষটি তদন্ত চলছে। তদন্ত শেষে অপরাধীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস