আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর-বখাটে গ্রেফতার

চাটখিলে কলেজ ছাত্রীকে উত্যক্তের প্রতিবাদ করায় বাবাকে মারধর-বখাটে গ্রেফতার

নোয়াখালীর চাটখিল মহিলা ডিগ্রি কলেজের এক ছাত্রীকে উত্যক্ত করার ঘটনায় বাবা প্রতিবাদ করার কারণে উত্যক্তকারী বখাটের হামলায় মারধরের শিকার হয়েছেন ঐ ছাত্রীর বাবা। এব্যাপারে ছাত্রীর বাবা চাটখিল কামিল মাদ্রাসার সহকারী শিক্ষক মনির হোসেন গতকাল শনিবার রাতে চাটখিল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে বখাটে নাসির উদ্দিন (২৬) কে আটক করে থানায় নিয়ে আসে।

থানা ও অভিযোগ সূত্রে জানা যায়, চাটখিল পৌর শহরের ছয়ানী টবগা এলাকার ছাফরাশি বাড়ির তাজুল ইসলামের ছেলে নাসির উদ্দিন একই এলাকার শিক্ষক মনির হোসেনের মেয়ে চাটখিল মহিলা ডিগ্রি কলেজের শিক্ষার্থীকে কলেজে আসা-যাওয়ার পথে দীর্ঘদিন থেকে উত্যক্ত করে আসছে। এতে মনির হোসেন ঐ বখাটের বাবা তাজুল ইসলাম সহ স্থানীয়দের জানালে বখাটে নাসির উদ্দিন ক্ষিপ্ত হয়ে মনির হোসেনের বাড়িতে রাতদুপুরে ইটপাটকেল নিক্ষেপ সহ বিভিন্নভাবে ভয়ভীতি লাগিয়ে আসছে। শনিবার দুপুরে শিক্ষক মনির হোসেন কে নাসির উদ্দিন বলে তার কাছে মনির হোসেনের মেয়েকে বিয়ে দিতে নয়ত মেয়ে কলেজে যাওয়ার পথে অপহরণ করে নিবে। এবং মেয়ের নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে দুর্নাম রটাইয়া দিবে। এতে ছাত্রীর বাবা প্রতিবাদ করলে বখাটে নাসির তার উপর হামলা চালিয়ে তাকে মারধর ও খুন জখমের হুমকি দেয়। পরে তিনি চাটখিল থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ তাকে আটক করে।

চাটখিল থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, বখাটে নাসির উদ্দিনের নামে নিয়মিত মামলা রুজু করে রোববার দুপুরে নোয়াখালী আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস