আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে এসআই কর্তৃক শিক্ষক লাঞ্চিত

চাটখিলে এসআই কর্তৃক শিক্ষক লাঞ্চিত

চাটখিল থানার এসআই রমজান আলী’র হাতে উপজেলার হাটপুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের এক শিক্ষক মারধরের শিকার হয়েছেন। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স গেইটে। এই ব্যাপারে নির্যাতনের শিকার ঐ বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মো. মিজানুর রহমান উপজেলা নির্বাহী অফিসারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।
অভিযোগে জানা যায়, মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীদের করোনা ভ্যাকসিন প্রদানে সহযোগিতায় বিদ্যালয়ের শিক্ষক মো. মিজানুর রহমান দায়িত্বে ছিলেন। ভ্যাকসিন প্রদান শেষে ঐ শিক্ষক নিজের মোটর সাইকেল স্ট্রার্ট করতে গিয়ে দেখেন কে বা কাহারা তার মোটরসাইকেলের চাকার হাওয়া ছেড়ে দিয়েছে এবং মোটর সাইকেলটি নষ্ট করে দেয়। ফলে তিনি বার-বার মোটরসাইকেল স্ট্রার্ট দিলে এসআই রমজান আলী তাকে গালমন্দ করে স্বাস্থ্য কমপ্লেক্সের গেইটের বাহিরে গাড়ি নিতে বলেন। ঐ শিক্ষক নিজের মোটর সাইকেল অনেক কষ্টে টেনে-হিছঁড়ে গেইটের বাহিরে নিয়ে আবারো স্ট্রাট দিতে চেষ্টা করলে এসআই রমজান আলী ক্ষিপ্ত হয়ে ঐ শিক্ষককে মারধর করে। পরে তিনি নিজেকে শিক্ষক পরিচয় দিলে এসআই রমজান আলী আরো ক্ষিপ্ত হয়ে তাকে চড়-থাপ্পর দিয়ে শারিরিকভাবে নির্যাতন করে। নির্যাতনের শিকার মো. মিজানুর রহমান জানান, পুলিশ সদস্যের এমন আচরণে তিনি শারিরিক লাঞ্চনা ও মানসিক ভোগান্তি এবং সামাজিকভাবে মানহানি হয়েছে। এতে তিনি সুষ্ঠ বিচার দাবি করেন।
উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ব্যবস্থা গ্রহনের জন্য থানার ওসি কে নির্দেশ দেওয়া হয়েছে।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস