আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:১৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে এলোপাতাড়ি পিটিয়ে শিক্ষার্থীর হাত ভেঙ্গে দিলেন প্রধান শিক্ষক

চাটখিলে এলোপাতাড়ি পিটিয়ে শিক্ষার্থীর হাত ভেঙ্গে দিলেন প্রধান শিক্ষক

পূর্বশিখা রির্পোট:

নোয়াখালীর চাটখিলের সপ্তগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান আনছারী ঐ বিদ্যালয়ের দশম শ্রেনীর ১০/১৫জন শিক্ষার্থীকে ঠুনকো চুলকাটা নিয়ে গতকাল বুধবার স্কুলে লাঠি দিয়ে এলোপাতাড়ি পিঠান। এতে ঐ বিদ্যালয়ের এক ছাত্রের ডান হাতের বৃদ্ধাঙ্গুল ভেঙ্গে যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক ঐ ছাত্রের মা জানান, গতকাল বুধবার রাতে তার ছেলে প্রচন্ড হাত ব্যথা বলে শৌরচিৎকার করছেন এবং কাঁদছেন। পরে ঐ ছাত্রকে ডল্টা মেডিকেল সার্ভিস (প্রা.) নামক স্থানীয় একটি ক্লিনিকে নিয়ে গেলে চিকিৎসক এক্স-রে করে নিশ্চিত করেন ছাত্রের ডান হাতের বৃদ্ধাঙ্গুলী ভেঙ্গে যায়। এতে ছাত্রকে জিজ্ঞেস করলে সে বলে তাকে সহ স্কুলের ১০/১৫জন শিক্ষার্থীর চুলকাটাকে কেন্দ্র করে প্রধান শিক্ষক  বেদম পিটিয়েছেন এবং প্রধান শিক্ষক অভিভাবকদের না জানানোর জন্য ভয়ভীতি দেখিয়েছেন।

এই ব্যাপারে প্রধান শিক্ষক মনিরুজ্জামান আনছারী’র সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শিক্ষার্থীদের শাসন করার জন্য তিনি মেরেছেন। পরে এক ছাত্রের অভিভাবক আঙ্গুল ভেঙ্গেছে বিষয়টি তাকে জানিয়েছেন।

 

 

রিলেটেড আর্টিকেল

11 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস