আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৫৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে এলাকাবাসীর হাতে ৩ চোর আটক

চাটখিলে এলাকাবাসীর হাতে ৩ চোর আটক

চাটখিলের মোহাম্মদপুর ইউনিয়নের হরিপুর, বানসা, ফাওড়া গ্রামে গত কয়েক মাস থেকেই বসত ঘর সহ বিভিন্ন ব্যবসায় প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটছে। এসব ঘটনায় ভুক্তভোগীরা থানায় অভিযোগ করেও কোন প্রতিকার পায়নি। এরইমধ্যে গত বুধবার রাতে হরিপুর গ্রামের মোল্লা বাড়ির নুরুর বসত ঘরে সিদেল দিয়ে চোরেরা গুরুত্বপূর্ন কাগজপত্র (ছেলের পাসর্পোট ও বিমান টিকেট) সহ টাকা-পয়সা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার গভীর রাতে ঐ গ্রামের পন্ডিত বাড়ির জাকিরের ঘরে চোরেরা চুরি করতে ঢুকলে এলাকাবাসী  ৩ চোরকে আটক করেন। আটককৃত চোরেরা হচ্ছে উপজেলা রুদ্ররামপুরের মৃত. ইসলাম হোসেনের ছেলে রুবেল হোসেন (৪০), বানসা গ্রামের মৃত. সোলেয়মানের ছেলে নাইম (৩০) এবং একই গ্রামের সাহাবউদ্দিনের ছেলে মো. রনি (৩০)। পরে এলাকাবাসী থানায় সংবাদ দিলে পুলিশ ঘটনাস্থল থেকে আটককৃতদের থানায় নিয়ে আসে।

স্থানীয় ফাওড়া গ্রামের ব্যবসায়ী মোজাম্মেল হোসেন জানান, গত ৩মাস আগে তার ব্যবসায় প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটেছে। এতে তিনি থানায় অজ্ঞাতনামাদের বিরুদ্ধে অভিযোগ দায়ের করার পর আজও কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। ফলে দিন-দিন এলাকায় চুরির ঘটনা বেড়েই চলছে।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের ঘটনার সতত্য স্বীকার করে বলেন, আটককৃতদের নামে মামলা হয়েছে এবং আজ শুক্রবার সকালে তাদেরকে আদালতে প্রেরন করা হয়েছে।

 

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস