আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে এক ভাই আরেক ভাইয়ের গাছ কেটে সম্পত্তি জবর দখলের চেষ্টা-থানায় অভিযোগ

চাটখিলে এক ভাই আরেক ভাইয়ের গাছ কেটে সম্পত্তি জবর দখলের চেষ্টা-থানায় অভিযোগ

নোয়াখালীর চাটখিল উপজেলার বদলকোট ইউনিয়নের সাতবাড়িয়া গ্রামে এক ভাই আরেক ভাইয়ের ফলজ গাছ কেটে নিয়ে সম্পত্তি জবর দখলের চেষ্টা ও মারধরের অভিযোগ পাওয়া গেছে। এই ব্যাপারে ছোট ভাই আলী আজগর বাদি হয়ে মেঝ ভাই মিজানুর রহমান, ভাতিজা মোবারক হোসেন ও ভাবি রত্ম বেগমের বিরুদ্ধে চাটখিল থানায় গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা যায়, সাতবাড়িয়া গ্রামের মৃত. শাখায়েত উল্যা পাটোয়ারীর মেঝ ছেলে মিজানুর রহমান এর সাথে ছোট ছেলে আলী আজগরের সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যানের আদালতে সালিশ বৈঠকের মাধ্যমে বিরোধ নিষ্পত্তি করে এক বছর আগে যার যার সম্পত্তি তাকে বুঝিয়ে দেওয়া হয়। এক বছর পর গত বৃহস্পতিবার সকালে প্রতিপক্ষ মিজানুর রহমান, তার স্ত্রী রত্ম বেগম ও ছেলে মোবারক পরস্পর যোগসাজেকে আলী আজগরের ভোগ দখলীয় সম্পত্তির ফলজ গাছ কেটে নিয়ে যায় এবং পরিমাপের সীমানার খুঁটি উপড়িয়ে ফেলে দিয়ে সম্পত্তি দখল করতে গেলে আলী আজগর বাধা দেয়। এতে তারা ক্ষিপ্ত হয়ে আলী আজগর কে মারধর করে গুরুতর আহত করে। তাৎক্ষনিক আলী আজগর ৯৯৯ নম্বরে ফোন দিলে চাটখিল থানার এসআই কামাল হোসেন পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতির টের পেয়ে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আজগর আলী থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এই ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা চাটখিল থানার এসআই কামাল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস