আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:২৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে গৃহহীন কে ঘর উপহার

চাটখিলে একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে গৃহহীন কে ঘর উপহার

একটিভ ফাউন্ডেশনের চেয়ারম্যান ও চাটখিল উপজেলা আওয়ামীলীগ সভাপতি এবং চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে গত বছরের জুলাই মাসে নোয়াখালী জেলা পরিষদের এক অনুষ্ঠানে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে সরকারের গৃহহীনদের ঘর নির্মান কাজের অংশীদার হওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন। তখন জাহাঙ্গীর কবির তার একটিভ ফাউন্ডেশনের পক্ষ থেকে চাটখিল উপজেলার ৯টি ইউনিয়নে ও ১টি পৌরসভায় মোট গৃহহীন ১০টি পরিবারকে উন্নত মানসম্মত বসত ঘর নির্মাণ করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। এরই ধারাবাহিকতায় সোমবার (০১ আগস্ট) সকালে উপজেলার ৬নং পাঁচগাঁও ইউনিয়নের পশ্চিম আবুতরাব নগর ব্যাপারী বাড়ির গৃহহীন মো. সামছুউদ্দিন কে ঘর উপহার দেওয়া হয়।

ঘর হস্তান্তর অনুষ্ঠানে আলহাজ্ব জাহাঙ্গীর কবির বলেন, তার প্রতিশ্রুত ১০টি ঘরের নির্মান কাজ তার ব্যক্তিগত অর্থায়নে চলমান রয়েছে। নির্মান কাজ শেষ হলে পর্যায়ক্রমে ১০টি পরিবারের মাঝে ঘরগুলো হস্তান্তর করা হবে। নতুন ঘর পেয়ে সামছুউদ্দিন আনন্দের অভিভূত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও উপজেলা চেয়ারম্যান এর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনুষ্ঠানে চাটখিল উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা আলী হোসেন, ইউপি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান সহ সাংবাদিকবৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

20 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস