আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪৮ - মিনিট |

 

HomeUncategorizedচাটখিলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ

চাটখিলে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ


পূর্বশিখা রির্পোট:
নোয়াখালীর চাটখিল উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের মহিলা সম্পাদিকা রোজী শাহীন এবং তার স্বামী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মাইন উদ্দিন শাহীনের বিরুদ্বে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ করেছেন রোজী শাহীন। বৃহস্পতিবার (০৪ আগস্ট) দুপুরে চাটখিল উপজেলা চেয়ারম্যান কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এই প্রতিবাদ জানান।
লিখিত বক্তব্যে রোজী শাহীন জানান, তিনি ২০১৯ সালে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচনে প্রার্থী হন। সেই নির্বাচনে তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোমপাড়া কলেজের অধ্যক্ষ মহি উদ্দিনের স্ত্রী শামীমা আক্তার মেরী। নির্বাচনে হেরে যাওয়ার পর থেকে তাহারা বিভিন্নভাবে তার ও তার স্বামী মাইন উদ্দিন শাহীনের বিরুদ্বে অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এরই সূত্র ধরে গত শনিবার রাতে চাটখিল বাজারে রোজী শাহীনের স্বামী মাইন উদ্দিন শাহীনের সাথে অধ্যক্ষ মহি উদ্দিনের কথা কাটাকাটি হয়। এই ঘটনার পর মহি উদ্দিন থানায় অভিযোগ করলে তার স্বামী মাইন উদ্দিন শাহীন কে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। পরে থানার ওসি গিয়াস উদ্দিন তাকে সংবাদ দিয়ে অধ্যক্ষ মহি উদ্দিনের সাথে থানায় এসে বসে আলাপ-আলোচনা করে বিষয়টি সমাধানের পরামর্শ দেন। এতে তিনি থানায় গিয়ে অধ্যক্ষ মহি উদ্দিন কে না পেয়ে মহি উদ্দিনের বাসায় গেলেও তারা রোজী শাহীনের সাথে দেখা করেননি। পরের দিন রোববার সকালে পুলিশ তার স্বামী মাইন উদ্দিন শাহীনকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করে। এরপর থেকে সে কারাগারে রয়েছে। এদিকে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তাদের রাজনৈতিকভাবে হেয়প্রতিপন্ন করা ও সুনাম নষ্ট করার উদ্দেশ্যে মহি উদ্দিন বিভিন্নভাবে অপপ্রচার চালাচ্ছে এবং ঐ ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদ ও মানববন্ধন করে বেড়াচ্ছে। তাই তিনি মহি উদ্দিনের কর্মকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।
সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহŸায়ক জুলিয়াদুল করিম, পৌর আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যান সম্পাদক আনিছুর রহমান মুরাদ, ছাত্রলীগ নেতা মেহেদী হাছান প্রমুখ উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

RubenMag on