আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:১৯ - মিনিট |

 

Homeঅপরাধচাটখিলে ইয়াছিন বাহিনীর হামলায় কলেজ ছাত্র গুরুতর আহত

চাটখিলে ইয়াছিন বাহিনীর হামলায় কলেজ ছাত্র গুরুতর আহত

চাটখিল উপজেলার বাশঁতলা এলাকার কিশোর গ্যাং ইয়াছিন বাহিনীর হামলায় এক কলেজ ছাত্র গুরুতর আহত হয়েছে। এসময় ইয়াছিন বাহিনীর প্রধান ইয়াছিন তার পকেট থেকে খুর বের করে ঐ কলেজ ছাত্রের হাত কেটে পেলে। এই ঘটনায় চাটখিল থানায় অভিযোগ দায়ের করার ৪দিনেও অভিযুক্ত ইয়াছিন ধরা-ছোঁয়ার বাহিরে রয়েছে।

থানায় দায়ের হওয়া অভিযোগ সূত্রে জানা যায়, চাটখিল পৌর শহরের সুন্দরপুর এলাকার আবদুর রশিদের ছেলে কলেজ ছাত্র জিসান গত শনিবার বিকেলে তার নানার বাড়িতে বেড়াতে আসে। রাতে বাড়ির পাশের চা দোকান থেকে জিসান বাড়িতে ফিরে যাওয়ার পথে কিশোর গ্যাং ইয়াছিনের নেতৃত্বে ৪/৫ জন জিসানের পথরোধ করে পূর্বের তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লোহার রড দিয়ে বেদম পিটিয়ে আহত করে।

এক পর্যায়ে ইয়াছিন তার পকেট থেকে খুর বের করে জিসানের হাত কেটে পেলে। জিসানের শৌরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে জিসানকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক জিসানের হাতে ৯০ সেলাই দিলেও হাত চিরতরের জন্য অকোজে হয়ে যেতে পারে বলে জিসানের পরিবার দাবি করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ইয়াছিনের নেতৃত্বে বাশঁতলা এলাকায় ইয়াছিন বাহিনী নামের একটি বড় কিশোর গ্যাং রয়েছে। তারা দিনে দুপুরে প্রকাশ্যে মাদক সেবন ও ক্রয়-বিক্রয় করে আসছে। কেউ বাধাঁ নিষেধ করলে তাদের টার্গেটে পরিনত হতে হয়। নাম প্রকাশ না করার শর্তে অনেকে জানান, পরকোট ইউনিয়নের খালিশপাড়া গ্রামের দুধ মিয়া সরকারি বাড়ি প্রকাশ কুইয়ার বাড়ির চুন্নু মিয়ার ছেলে ইয়াছিন (২১) ইয়াছিন বাহিনী নামক কিশোর গ্যাংয়ের নেতৃত্ব দিলেও ইয়াছিন রাজনৈতিক নেতাদের গোপন শক্তিতে এলাকায় বিভিন্ন অপরাধ কর্মকান্ড পরিচালনা করে আসছে। ইয়াছিন বাহিনীর অত্যাচারে স্থানীয়রা অতিষ্ঠ।

এই বিষয়ে অভিযোগের তদন্ত কর্মকর্তা চাটখিল থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুস সামাদ মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযুক্ত ইয়াছিন পলাতক রয়েছে তাকে আটকের প্রচেষ্টা চলছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস