আজ- শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১     

 আজ -শনিবার, ২৭শে জুলাই, ২০২৪  | ১২ই শ্রাবণ, ১৪৩১ | ২০শে মহর্‌রম, ১৪৪৬                                                   সকাল ১০:০৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে ইউ.পি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ থেকে অব্যাহতি

চাটখিলে ইউ.পি নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীদের দলীয় পদ থেকে অব্যাহতি

আসন্ন ০৫ জানুয়ারী চাটখিল উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী ১০ প্রার্থীকে দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করেছে উপজেলা আওয়ামীলীগ। এসব প্রার্থীদের স্থায়ীভাবে দল থেকে বহিস্কার করতেও জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ জানানো হয়েছে। গতকাল বিকেলে বৃহস্পতিবার উপজেলা আওয়ামীলীগ প্রেস বিজ্ঞপ্তির মাধম্যে এই তথ্য নিশ্চিত করেছে।

অব্যাহতি প্রাপ্তরা হচ্ছেন, ২নং রামনারায়নপুর ইউনিয়নে মো. হারুন অর রশিদ (বাহার), মো. নজরুল ইসলাম, ৩নং পরকোট ইউনিয়নে শাহনেওয়াজ বকশী, ৪নং বদলকোট ইউনিয়নে মো. সালাউদ্দিন কাদের, ৫নং মোহাম্মদপুর ইউনিয়নে মো. মেহেদী হাসান (বাহালুল), মো. বোরহান উদ্দিন রাব্বানী, ৬নং পাঁচগাঁও ইউনিয়নে ইসমাইল করিম (মঞ্জু), মো. হারুনুর রশিদ ও আবুল আনছার তুহিন কে নৌকা প্রতীকের বিদ্রোহী প্রার্থী হওয়ায়  আওয়ামীলীগ স্ব-স্ব পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। এছাড়া ৪নং বদলকোট ইউনিয়নের বিদ্রোহী প্রার্থী মো. সোলায়মান কে উপজেলা যুবলীগ থেকে কারণ দর্শানোর মাধ্যমে সংগঠন থেকে অব্যাহতি দিতে উপজেলা যুবলীগকে নির্দেশনা দেওয়া হয়েছে।

কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগের পরামর্শে এই ব্যবস্থা নেওয়া হয়েছে বলে জানানো হয়েছে। উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর ও দপ্তর সম্পাদক আহসান হাবীব সমীর স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেছেন।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস