আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে আদালতের নির্দেশ উপেক্ষা করে বিল্ডিং নির্মাণের অভিযোগ

চাটখিলে আদালতের নির্দেশ উপেক্ষা করে বিল্ডিং নির্মাণের অভিযোগ

পূর্বশিখা রির্পোট:

নোয়াখালী জেলার চাটখিলের সাত্রাপাড়া গ্রামের মো. আনিছুর রহমান (৩৮) বাদি হয়ে দীর্ঘদিন যাবত বিরোধী জায়গার বন্টনের জন্য গত জুন মাসে নোয়াখালী দেওয়ানী আদালতে একটি মামলা দায়ের করেন। যাহার নং- ৪২/২০২১। ঐ মামলায় আদালত বাদির কাগজপত্র পর্যালোচনা করে গত ২৫ অক্টোবর স্থিতি অবস্থা বজায় রাখার নির্দেশ দেন।

আদালতের ঐ নির্দেশ উপেক্ষা করে প্রতিপক্ষ মনির হোসেন গং বিরোধী জায়গার উপর বিল্ডিং নির্মানের কাজ শুরু করে। এতে করে আনিছুর রহমান আদালতের ঐ আদেশের কপি সহ যাবতীয় কাগজপত্র চাটখিল থানায় জমা দিয়ে অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিল্ডিং নির্মানের কাজ বন্ধ করে দেয়। তার পরবর্তীতে ১দিন কাজ বন্ধ থাকলেও মনির হোসেন বিল্ডিং নির্মানের কাজ চালিয়ে যায়। ভুক্তভোগী আনিছুর রহমান থানা পুলিশকে গত ২৭অক্টোবর থেকে পরবর্তীতে বার-বার জানালেও থানা পুলিশ এখন পর্যন্ত কোন ব্যবস্থা নিচ্ছে না।

এই ব্যাপারে চাটখিল থানার অফিসার ইনচার্জ মো. আবুল খায়েরের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি মিটিংয়ে ব্যস্ত আছে জানিয়ে ফোন কেটে দেন। পরবর্তীতে আনিছুর রহমানের অভিযোগের তদন্ত কর্মকর্তা হিসেবে খিলপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. ইকবাল হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি ঘটনার তদন্তকালে আদালতের নির্দেশ মোতাবেক কাজ বন্ধ রাখতে বলেছি কিন্তু প্রতিপক্ষদ্বয় আদালতের নির্দেশ উপেক্ষা করে কাজ চালিয়ে যাচ্ছেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস