আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:১২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে আদালতের নির্দেশ উপেক্ষা করে ভবন নির্মান, বাধা দেওয়ায় ২জনকে পিটিয়ে গুরুত্বর...

চাটখিলে আদালতের নির্দেশ উপেক্ষা করে ভবন নির্মান, বাধা দেওয়ায় ২জনকে পিটিয়ে গুরুত্বর আহত-থানায় অভিযোগ

নোয়াখালীর চাটখিলে আদালতের নির্দেশ উপেক্ষা করে ভবন নির্মান। এতে প্রতিপক্ষরা বাধা দিলে উপজেলার নোয়াখলা মোল্লা বাড়ির মন্নান মোল্লা ও ঐ বাড়ির মোতালেব মোল্লা কে প্রতিপক্ষরা পিটিয়ে গুরুত্বর আহত করেন। গুরত্বর আহত অবস্থায় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করেন। এই ব্যাপারে মন্নান মোল্লা গতকাল শুক্রবার বিকেলে ঐ বাড়ির নুর মোহাম্মদ সহ ৭/৮জনের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগে জানা যায়, মন্নান মোল্লার সাথে ঐ বাড়ির নুর মোহাম্মদদের সম্পত্তি সংক্রান্ত বিরোধে নোয়াখালী আদালতে মামলা চলমান। ঐ মামলায় আদালত উভয় পক্ষকে বিরোধীয় সম্পত্তির উপর স্থিতি বজায় রাখার নির্দেশ দেন। আদালতের ঐ নির্দেশ উপেক্ষা করে নুর মোহাম্মদরা গত শুক্রবার বিল্ডিং নির্মান কাজ করতে গেলে প্রতিপক্ষ মন্নান মোল্লা বাধায় দেয়। এতে ক্ষিপ্ত হয়ে নুর মোহাম্মদ ও তার সহযোগী ৭/৮জনের সংঘবদ্ধ দল মন্নান মোল্লা ও মোতালেব মোল্লা কে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ঘটনার তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

রিলেটেড আর্টিকেল

18 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস