আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৩:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

চাটখিলে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

পূর্বশিখা রিপোর্ট:

সারাদেশে বিএনপি, জামায়াতে সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে চাটখিল উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে গতকাল রোববার সকালে এক শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয় । চাটখিল পৌর শহরের আনিতাশ পেট্রোল পাম্পের সামনে অনুষ্ঠিত এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর আলম ।

চাটখিল পৌর আওয়ামী লীগের সভাপতি শাহাজান খান বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, নোয়াখালী জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক মাসুদুর রহমান শিপন , চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, ইউপি চেয়ারম্যান এইচ এম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন তরুণ, বিআরডিবির চেয়ারম্যান (ভিপি) মিজান , পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন চৌধুরী ও সাবেক জেলা ছাত্রলীগের সদস্য রিয়াজ খান প্রমূখ ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম বলেন বিএনপির, জামাতের সন্ত্রাসীরা হরতাল অবরোধের নামে সারাদেশে নৈরাজ্যের সৃষ্টি করছে। গাড়ি ভাঙচুর ও অগ্নি সংযোগ করে ক্ষতিসাধন করে চলেছে। তাদের এই কর্মকাণ্ডকে প্রতিহত করার জন্য আওয়ামী লীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে মাঠে থেকে কাজ করতে হবে । তিনি আরো বলেন আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করার জন্য সবাইকে নিরলস ভাবে কাজ করতে হবে ।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস