আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে অপহরণের ২মাসেও প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

চাটখিলে অপহরণের ২মাসেও প্রবাসীর স্ত্রীকে উদ্ধার করতে পারেনি পুলিশ

পূর্বশিখা রির্পোট:

নোয়াখালী জেলার চাটখিল উপজেলার নোয়াখলা গ্রামের প্রবাসী সহেল রানার স্ত্রী রোজিনা আক্তার (২৫) অপহরণের ২মাসেও উদ্ধার হয়নি। এই ব্যাপারে অপহৃতার মা শাহীন চাটখিল থানায় মামলা করতে গেলেও পুলিশ মামলা নেয়নি। পরে ভুক্তভোগীর পরিবার গত ০৯ সেপ্টেম্বর নোয়াখালী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট (৭নং আমলী) আদালতে পিটিশান মামলা দায়ের করেন।

মামলা সূত্রে জানা যায়, ভিকটিম রোজিনা আক্তারের সাথে উপজেলার শ্রীনগর গ্রামের ছায়েদুর রহমানের বাড়ির মীর কাশেম কাজলের মেয়ে জান্নাতুল ফাতেমার (৩০) পরিচয় হয়। পরিচয়ের সুবাধে ফাতেমা দীর্ঘ দিন থেকে রোজিনা কে বিভিন্ন অনৈতিক কাজের উৎসাহ ও কুপরামর্শ দেয়। বিষয়টি রোজিনা তার পরিবারকে জানালে পরিবার ফাতেমা কে রোজিনার সাথে যোগাযোগ না করতে জানিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে ফাতেমা ও তার মা মোছনা বেগম (৫০) এবং তৃপ্তি আক্তার (২৬) গত ০২ সেপ্টেম্বর ভিকটিম রোজিনার বাবার বাড়িতে (কড়িহাটি) গিয়ে জোরপূর্বক অপহরণ করে সিএনজি গাড়িতে নিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে ভিকটিমের পরিবার অপহরণকারীদের সাথে বিভিন্নভাবে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। রোজিনার মা দাবি করেন তারা রোজিনাকে অজ্ঞাত কোন স্থানে আটক রেখে অসামাজিক ও  অনৈতিক কাজে লিপ্ত করতে বাধ্য করছে।

পরবর্তীতে তিনি আদালতে মামলা দায়ের করলে আদালত মামলাটি আমলে নিয়ে ঐ দিন (০৯ সেপ্টেম্বর) চাটখিল থানা পুলিশকে ভিকটিমকে উদ্ধার এবং অপহরণকারীদের গ্রেফতার করে আদালতে হাজির করতে নির্দেশ দেয়। সেই নির্দেশ পুলিশ পালন না করায় আদালত গত মঙ্গলবার (২৬ অক্টোবর) কেন অপহৃতাকে উদ্ধার করা হয়নি তার কারন দর্শাতে চাটখিল থানার ওসি কে আদালত নির্দেশ দিয়েছেন।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি মো. আবুল খায়েরের সাথে যোগাযোগ করলে তিনি বলেন এই বিষয়ে তিনি আদালত থেকে কোন নির্দেশ এখনো পাননি।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস