আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচাটখিলে অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ  

চাটখিলে অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী সংগঠনের ইফতার সামগ্রী বিতরণ  

নোয়াখালীর চাটখিলে অধিকার কর্মী সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী উপহার প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়। এই কার্যক্রমের উদ্বোধন করেন চাটখিল উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা। কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে সংগঠনের সভাপতি সাংবাদিক রুবেল হোসেনের সভাপতিত্বে এক সভা  শনিবার (০৯ এপ্রিল) দুপুরে চাটখিল অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

সভায় বিশেষ অতিথি ছিলেন, চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান ও সংগঠনের উপদেষ্টা প্রফেসার দীন মোহাম্মদ।

সভায় প্রধান অতিথি সহ বিশেষ অতিথিবৃন্দ অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী সংগঠনের মোহিত  উদ্যোগ  কে স্বাগত জানিয়ে ভবিষ্যতে এই সংগঠনের সাফল্য কামনা করেন। ইউএনও মোসা বলেন, চাটখিলে ৩৯টি সংগঠনের মধ্যে অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী একমাত্র সংগঠন যেই সংগঠন তার সদস্যদের আত্মকর্মশীল হিসেবে গড়ে তুলতে কাজ করছে।

সংগঠনের সভাপতি সাংবাদিক রুবেল হোসেন তার বক্তব্যে জানান, শতাধিক পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণে সংগঠনের দাতা সদস্য সমাজ সেবক লন্ডন প্রবাসী শাহ সুফিয়ান ও সাপ্তাহিক প্রথম সময় পত্রিকার চেয়ারম্যান প্রগতিশীল সাংস্কৃতিক ব্যক্তিত্ব সোহাগ সামী’র সহযোগিতায় এবং সংগঠনের কল্যান তহবিল থেকে এসব ইফতার সামগ্রীর উপহার আয়োজন করা হয়। এসময় তিনি আরো বলেন, অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী এই যাবত ৩৫জন স্বেচ্ছাসেবীকে ড্রাইভিং প্রশিক্ষণ দিয়েছেন এবং ৫৪জন সদস্যকে কম্পিউটার প্রশিক্ষণ দিয়েছে। এছাড়াও দূর্যোগকালীন সময়ে সমাজের সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়িয়েছে এই সংগঠন। সভা সঞ্চালনা করেন সংগঠনের নারী উন্নয়ণ বিষয়ক সম্পাদক তাফরিনা সাহনাজ। তাফরিনা সাহনাজ তার বক্তব্যে ইউএনও মোসা’র নিকট সংগঠনের সদস্যদের পক্ষে একটি স্থায়ী ঠিকানার ব্যবস্থা করতে অনুরোধ করেন।

রিলেটেড আর্টিকেল

19 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস