আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪২ - মিনিট |

 

HomeUncategorizedচাটখিলের ইউ.পি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত হাজী মানিক চেয়ারম্যান নির্বাচিত

চাটখিলের ইউ.পি নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত হাজী মানিক চেয়ারম্যান নির্বাচিত

চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ সোমবার (১০ জানুয়ারী) অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী হাজী মো. মানিক নির্বাচিত হন। তবে নির্বাচনে ব্যাপক কারচুপি, জাল ভোট প্রদান সহ সরকার দলীয় প্রার্থীর পক্ষে সরকার দলীয় নেতাকর্মীরা প্রভাব খাটিয়ে মানিকের জয় নিশ্চিত করেছেন। ১১টি ভোট কেন্দ্রের মধ্যে কড়িহাটি, সানোখালী, সাধুরখিল, সাত্রাপাড়া, শ্রী নগর সিংহবাহুড়া এই ৬টি কেন্দ্রে নৌকা প্রার্থীর কর্মীরা প্রভাব খাটিয়ে ভোটারদের কাছ থেকে চেয়ারম্যানের ব্যালেট টেনে নিয়ে নৌকাতে সীল মারছে বলে বহু ভোটার অভিযোগ করেন। এছাড়া এই কেন্দ্রগুলোর মধ্যে সিংহবাহুড়া ও সাধুরখিল কেন্দ্রে মেম্বার প্রার্থীদের ম্যানেজ করে ব্যালেটে নৌকা মার্কায় সীল মারার অভিযোগ পাওয়া যায়। এসব কেন্দ্রে বিদ্রোহী প্রার্থী সোহাগের এজেন্টদের বের করে দেওয়া হয়।

মানিকের প্রতিদ্বন্দি বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ নির্বাচনের অনিয়মের বিষয়ে নির্বাচন কমিশন সহ প্রশাসনকে জানিয়েও কোন লাভ হয়নি বলে জানান।

এই ব্যাপারে নির্বাচনী মনিটরিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা এএসএম মোসা’র সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, নির্বাচন সুষ্ঠ করার জন্য পর্যাপ্ত ব্যবস্থা নেওয়া হয়েছিল। ভোটারা যাকে ভোট দিয়েছেন তিনিই নির্বাচিত হয়েছেন।

অনুষ্ঠিত এই নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী হাজী মানিক ৭৬২১ ভোটে নৌকা প্রতীকে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দি বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ ঘোড়া প্রতীকে ৪৬৪৫ ভোট পেয়েছেন।

উল্লেখ্য এই্ ইউনিয়নের নির্বাচন ৫ম ধাপের তফসিলে মামলা সংক্রান্ত জটিলতায় ০৫ জানুয়ারী অনুষ্ঠিত না হয়ে আজ সোমবার (১০ জানুয়ারী) অনুষ্ঠিত হয়েছে।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস