আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাঘূর্ণিঝড় মোখা’র আঘাতে ক্ষয়-ক্ষতি ও সহায়তা প্রদানে নোয়াখালীতে কন্ট্রোল রুম স্থাপন

ঘূর্ণিঝড় মোখা’র আঘাতে ক্ষয়-ক্ষতি ও সহায়তা প্রদানে নোয়াখালীতে কন্ট্রোল রুম স্থাপন

রুবেল হোসেন: 

ঘূর্ণিঝড় মোখা প্রবল ঘনীভুত হয়ে বঙ্গোপসাগর তৎ-সংলগ্ন এলাকায় অবস্থান করছে। সৃষ্ট দুর্যোগের আগাম প্রস্তুতি নিয়েছেন নোয়াখালী জেলা প্রশাসন। জেলার দ্বীপ উপজেলা হাতিয়া ও সদর উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারীদের আগাম প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া উভয় উপজেলাধীন সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউপি সচিবদের সর্তক থাকার জন্য জেলা প্রশাসন থেকে বলা হয়েছে।

ঘূর্ণিঝড় মোখা’র আঘাতে ক্ষয়-ক্ষতি ও সহায়তা প্রদানে নোয়াখালীর সদর উপজেলায় কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে। কন্ট্রোল রুমের দায়িত্ব রয়েছেন সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ জহিরুল ইসলাম। যে কোন প্রয়োজনে তাৎক্ষনিক তাকে অবগত করতে বলা হয়েছে। (কন্ট্রোল রুমের নাম্বার- 01711-281675)

শুক্রবার বিকেলে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ স্বাক্ষরিত এক অফিস আদেশে উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীদের পাশাপাশি জনপ্রতিনিধিদের ঘূর্ণিঝড় মোখা’র আঘাতে ক্ষয়-ক্ষতিতে সহায়তা করতে প্রস্তুত থাকতে অনুরোধ করা হয়েছে। প্রয়োজনে তার সঙ্গে জরুরী যোগাযোগ করতেও বলা হয়েছে (সদর উপজেলা ইউএনও- 01705-401101)

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস