আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৩৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাগুলি করে হত্যাকে সরকার উৎসাহ দিচ্ছে ........তানিয়া রব

গুলি করে হত্যাকে সরকার উৎসাহ দিচ্ছে ……..তানিয়া রব

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি কেন্দ্রীয় সহ-সভাপতি ও স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব বলেন, রাষ্ট্রের নাগরিক হত্যায় সরকার কোন দুঃখ প্রকাশ না করে বরং বিরোধীদলের সভা সমাবেশে পুলিশকে গুলি করে মানুষ হত্যায় সরকার উৎসাহ যোগাচ্ছে। নিরস্ত্র জনতার সমাবেশে পুলিশ আত্মরক্ষার্থে নয় অবৈধ সরকারের নির্দেশেই গুলি করছে। শেখ হাসিনা তার বাবা ও পরিবারের শোকে ৫০ বছরেও কান্না করছে কিন্তু স্বাধীন দেশে নিরীহ মানুষকে হত্যা করা হচ্ছে সেটা কি শেখ হাসিনা দেখেন না? যাদের হত্যা করা হচ্ছে তাদের পরিবারের কান্না কি শেখ হাসিনা শুনেন না?

 

কী কারণে বুলেট বা গুলি ব্যবহার করতে হচ্ছে, কী কারণে প্রাণহানি ঘটল, হত্যা কি অনিবার্য হয়ে পড়েছিল কিনা তার কোন তদন্ত না করে বরং অতি উৎসাহী পুলিশের গুলিবর্ষণের বেআইনী ঘটনাকে সরকার প্রকারান্তরে উৎসাহ  দিয়ে যাচ্ছে। জনগণের প্রতি নয় সরকারের আনুগত্য পুলিশের প্রতি।

 

তিনি আরো বলেন, পুলিশ বিরোধী দলের উপর নির্মম নির্যাতন ও গুলি চালালে সরকারের মন্ত্রীগণ আনন্দে বিগলিত হয়ে বিরোধীদলকে দোষারোপের বয়ান দিতে শুরু করেন কিন্তু এর কোন সুষ্ঠ তদন্তের প্রয়োজন বোধ করেন না। আওয়ামী লীগ এখন আর কোনো রাজনৈতিক দল নয়। কারণ তারা বিশ্বাস করে রাজপথে আর কোনদিন তাদের আন্দোলন করতে হবে না, তারা চিরস্থায়ীভাবে ক্ষমতায় থাকবেন। কিন্তু ইতিহাসের গতিপথ অচিরেই নির্ধারিত হয়ে যাবে। প্রতিটি গুম খুন হত্যার জবাব দিতে হবে।

 

নোয়াখালী জেলা জেএসডি আয়োজিত প্রতিনিধি সভায় গত শুক্রবার বিকেলে প্রধান অতিথি হিসেবে তানিয়া রব এসব কথা বলেন। তারার মেলার হল রুতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন জেলা জেএসডি আহ্বায়ক বীরমুক্তিযাদ্ধা মোহম্মদ উল্লাহ। সভায় বক্তব্য রাখেন জেএসডি নেতা আবুল কালাম মাস্টার, আব্দুল মোতালেব, সোহরাব হোসেন, নুর রহমান, শহীদ উল ইসলাম খোকন, সাংবাদিক মুনিরুজ্জামান, মো. হাবিবুর রহমান, জেএসডি নেতা লোকমান হোসেন বাবলু, ইকবাল হোসেন ও কেন্দ্রীয় ছাত্রলীগ (জেএসডি সমর্থিত) সভাপতি তৌফিকুজ্জামান পিরাছা প্রমুখ।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস