আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:২৯ - মিনিট |

 

HomeUncategorizedক্ষমতাসীনদের অন্যায় আদেশকে অস্বীকৃতি জানাতে হবে.....আ স ম রব

ক্ষমতাসীনদের অন্যায় আদেশকে অস্বীকৃতি জানাতে হবে…..আ স ম রব

পূর্বশিখা রিপোর্ট:
জেএসডি সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, রাষ্ট্র ও সমাজের সকল ক্ষেত্রে ক্ষমতাসীনদের অন্যায়, অন্যায্য ও বেআইনি আদেশকে প্রজাতন্ত্রের কর্মচারীদেরকে অগ্রাহ্য করতে হবে, অস্বীকৃতি জানাতে হবে এবং বেআইনি আদেশ পালন থেকে বিরত থাকতে হবে। অন্যথায় রাষ্ট্রীয় কর্তব্য পালনে প্রজাতন্ত্রের কর্মচারীদের মাঝে অনীহা ও নৈতিকভাবে হতাশার সৃষ্টি হবে এবং রাষ্ট্রের সকল ক্ষেত্রে নৈরাজ্য ও বিশৃঙ্খলা ছড়িয়ে পড়বে।
আত্মপক্ষ সমর্থনের সুযোগ প্রদান করা ছাড়াই কথায় কথায় প্রজাতন্ত্রের কর্মচারীদের অবসরে পাঠিয়ে দেয়া বা চাকরীচ্যুত করা ভয়ঙ্কর অন্যায়। এটা ক্ষমতাসীনদের ক্ষমতা হারানোর ভয়ে ভীত মানসিকতার বহিঃপ্রকাশ। সরকারি কর্মচারীদের সংবিধান বহির্ভূত কাজে ব্যবহার করে পরে সুযোগ বুঝে ছুঁড়ে ফেলার প্রবণতা অবশ্যই বন্ধ করতে হবে।
গতকাল শুক্রবার বিকেলে নোয়াখালীর চৌমুহনী মদন মোহন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে জেএসডির স্থায়ী কমিটির অন্যতম সদস্য আব্দুল জলিলের শোক সভায় ভার্চুয়ালি যুক্ত হয়ে আ স ম আবদুর রব উপরোক্ত বক্তব্য প্রদান করেন।
জেএসডি আয়োজিত শোক সভায় সভাপতিত্ব করেন বেগমগঞ্জ উপজেলা জেএসডির সভাপতি আনোয়ারুল কবির মানিক।
সভায় বক্তব্য রাখেন, জেএসডি সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ছানোয়ার হোসেন তালুকদার, কার্যকরী সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ সিরাজ মিয়া, স্থায়ী কমিটির সদস্য তানিয়া রব, শ্রমিক জোটের সভাপতি মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যা, আমির হোসেন বিএসসি, নুর রহমান , সাংস্কৃতিক জোটের আহবায়ক ফারজানা দিবা, ছাত্রলীগের সভাপতি তৌফিক উজ জামান পীরাচা প্রমুখ।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

<