আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাকোম্পানীগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত তরুণের মৃত্যু

কোম্পানীগঞ্জে ডেঙ্গুতে আক্রান্ত তরুণের মৃত্যু

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক তরুণের মৃত্যু হয়েছে। নিহত তরুণ আনোয়ার হোসেন হৃদয় (২০) উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের নয়া মিয়া মেস্ত্রী বাড়ির মো.বাহার মিয়ার ছেলে। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) দুপুরে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

নিহত হৃদয়ের পারিবার সূত্রে জানা যায়, বুধবার রাত সোয়া ২টার দিকে ডেঙ্গু আক্রান্ত হৃদয় কে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পদুয়া বাজার এলাকায় তার মৃত্যু হয়। নিহতের ফুফাতো ভাই চরকাঁকড়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মহিন উদ্দিন শামীম বলেন, হৃদয় পেশায় একজন মাটি কাটার এক্সেবেলেটর চালক ছিলেন। তার আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মোহাম্মদ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন তার জানা মতে, ডেঙ্গু আক্রান্ত হয়ে এই প্রথম কোম্পানীগঞ্জে একজনের মৃত্যু হয়েছে। এই পর্যন্ত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৩৫জন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস