আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচট্টগ্রাম বিভাগকুকি-চিনের গুলিতে সেনা সদস্য রফিকুল নিহত : পরিবারে শোকের মাতম

কুকি-চিনের গুলিতে সেনা সদস্য রফিকুল নিহত : পরিবারে শোকের মাতম

বান্দরবান পার্বত্য অঞ্চলে দেশ বিরোধী সশস্ত্র সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গুলিতে নিহত সেনা সদস্য মোঃ রফিকুল ইসলামের পরিবারের চলছে শোকের মাতম। শনিবার (২০ এপ্রিল) সকালে তার গ্রামের বাড়িতে গিয়ে দেখা যায় স্বজনদের আহাজারীতে পুরো এলাকা ভারী হয়ে আছে। নিহত রফিকুল ইসলাম চাটখিল উপজেলার পরকোট ইউনিয়নের পশ্চিম শোশালিয়া গ্রামের মফিজ মিয়ার ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার রাতে দায়িত্ব পালনরত অবস্থায় সন্ত্রাসী সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) গুলিতে রফিকুল ইসলাম নিহত হওয়ার সংবাদ পেয়েছে। শনিবার সকালে তার পরিবারের সদস্যরা মরদেহ গ্রহন করতে বান্দরবান সেনানিবাসে যায়।

বান্দরবান সেনানিবাস থেকে পরিবারের সদস্যদের জানানো হয়, আনুষ্ঠানিকতা ও জানাযা শেষে তার মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হবে । তারপরবর্তীতে মরদেহ তার গ্রামের বাড়িতে নিয়ে আসার কথা রয়েছে। গ্রামের বাড়িতে ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হবে।

রফিকুল ৩ পুত্র সন্তানের জনক ছিলেন। তিনি ২০০৫ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক পদে যোগদান করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস