আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাএইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে আবারো সেরা : ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি

এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে আবারো সেরা : ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি

পূর্বশিখা রিপোর্ট:

এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে আবারো সেরা বৃহত্তর নোয়াখালীর শ্রেষ্ঠ বিদ্যাপিঠ খ্যাত ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি। চলতি বছর (২০২৩) এইচএসসি পরীক্ষায় ১২৬ জন শিক্ষার্থী অংশ গ্রহন করে ৬১ জনই এ+ (জিপিএ-৫) প্রাপ্ত হয়। এছাড়া ৬৪ জন এ গ্রেডে ও অপরজন এ- গ্রেডে উর্ত্তীণ হয়ে শতভাগ সাফল্য অর্জন করেছে।

ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি সূত্রে জানা যায়, বিজ্ঞান বিভাগ থেকে ৪৩ জন, ব্যবসায় শিক্ষা শাখা থেকে ১৩ জন ও মানবিক শাখা থেকে ০৫ জন এ+ (জিপিএ ৫) পেয়ে উর্ত্তীণ হয়। এছাড়া বিজ্ঞান বিভাগ থেকে ৯জন, ব্যবসায় শিক্ষা শাখা থেকে ৩৩জন ও মানবিক শাখা থেকে ২২জন সহ ৬৪জন এ গ্রেডে উর্ত্তীণ হয়েছে। অপর একজন মানবিক বিভাগ থেকে এ- গ্রেডে উর্ত্তীণ হয়।

এই প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা বিশিষ্ট শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ ভূইয়া’র সার্বিক দিক নির্দেশনায় ও ক্যাডেট কলেজের প্রশাসনিক অভিজ্ঞতা সম্পন্ন এই প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর খন্দকার আবদুল মান্নানের নেতৃত্বে একাডেমির দক্ষ, অভিজ্ঞ ও প্রশিক্ষণ প্রাপ্ত শিক্ষকমন্ডলীর প্রচেষ্ঠায় এবং অভিভাবকদের সহযোগিতায় এই সাফল্য অর্জন হয়েছে বলে উর্ত্তীণ শিক্ষার্থীরা জানায়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস