আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৪০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাউলুপাড়া-বারইপাড়া সড়কের ব্রীজটি ঝুঁকিপূর্ণ-যে কোন সময় ধসে পড়তে পারে

উলুপাড়া-বারইপাড়া সড়কের ব্রীজটি ঝুঁকিপূর্ণ-যে কোন সময় ধসে পড়তে পারে

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার উলুপাড়া এবং চাটখিল উপজেলার বারইপাড়া মাহবুব সরকারি কলেজ রোডে মহেন্দ্র খালের উপর নির্মিত ব্রীজটি ঝুঁকিপূর্ণ। যে কোন সময় ব্রীজটি ধসে পড়তে পারে। ব্রীজটি দিয়ে দুই উপজেলার হাজার হাজার লোকজনকে চলাচল করতে হয়। ব্রীজটি ঝুঁকিপূর্ণ হওয়ার পরও প্রয়োজনের তাগিদে মানুষ বাধ্য হয়ে চলাচল করছে।
স্থানীয় সূত্রে জানা যায়, এলাকাবাসী ১৯৮৩ সালে তাদের নিজস্ব অর্থায়নে ব্রীজটি নির্মাণ করে। মহেন্দ্র খাল খনন করার সময় ব্রীজটির গাইড ওয়াল ভেঙ্গে যায়। এর ফলে ব্রীজটি হেলে পড়েছে। জাতীয় সংসদের স্প্রীকার ড. শিরিন শারমিন চৌধুরীর নোয়াখালীর চাটখিলের গ্রামের বাড়ির সম্মুখে উলুপাড়া-বারইপাড়া সড়কে এই ব্রীজটির অবস্থান। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকে অভিযোগ করে বলেন এই ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বার-বার আবেদন নিবেদন করেও কোন লাভ হয়নি। পাঁচগাঁও কাচারি বাজারের ব্যবসায়ী জেএসডি নেতা দেলোয়ার হোসেন দুলাল ও ৬নং পাঁচগাঁও ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান আশিকুর রহমান (আশিক মেম্বার) সহ এলাকাবাসী জরুরী ভিত্তিতে ব্রীজটির সংস্কারের দাবি জানিয়েছেন।
এই ব্যাপারে চাটখিল উপজলা প্রকৌশলী মুহাম্মদ রাকিবুল ইসলাম ও সোনাইমুড়ি উপজেলা প্রকৌশলী মো. এমদাদুল হক এর সাথে যোগাযোগ করলে তারা উভয় জানান, তারা কিছুদিন আগে যোগদান করেছেন। তাই বিষয়টি অবগত নয়। দ্রæত খোঁজ খবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

রিলেটেড আর্টিকেল

2 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস