আজ- শনিবার, ২৭শে জুলাই, ২০২৪ | ১২ই শ্রাবণ, ১৪৩১     

 আজ -শনিবার, ২৭শে জুলাই, ২০২৪  | ১২ই শ্রাবণ, ১৪৩১ | ২০শে মহর্‌রম, ১৪৪৬                                                   সকাল ৯:১৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাউন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে সরকার গঠন করতে হবে- বীর...

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনাকে সরকার গঠন করতে হবে- বীর মুক্তিযোদ্ধা ড. ফারুক

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে আবারো জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ কে সরকার গঠন করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামীলীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. মোহাম্মদ ফারুক। তিনি আরো বলেন, বাংলাদেশের জনগণের সচেতনতায় সরকারের ধারাবাহিতকা বজায় থাকায় দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে। এই উন্নয়ন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকারই করতে পেরেছে। অন্য কোন সরকার এই দীর্ঘ সময় ক্ষমতায় থাকলে দুর্নীতে দেশকে আবারো বিশ্ব চ্যাম্পিয়ান করে ফেলতো।

তিনি বৃহস্পতিবার (৩১ আগস্ট) বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী) সংসদীয় এলাকায় আওয়ামীলীগ সরকারের উন্নয়ন কর্মকান্ডের গণসংযোগ শেষে সোনাইমুড়ী কামিল মাদ্রাসার হল রুমে এক আলোচনা সভায় এসব কথা বলেন।

সভা তিনি আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নোয়াখালী-১ (চাটখিল ও সোনাইমুড়ী) আসন থেকে নৌকা প্রতিকে মনোনয়ন প্রত্যাশি বলে জানিয়ে বলেন, তিনি ছাড়াও এই আসনে আওয়ামীলীগের একাধিক নেতা মনোনয়ন প্রত্যাশা করছেন। নেত্রী যাকে যোগ্য মনে করে নৌকার মনোনয়ন প্রদান করিবে আমরা সকলে ঐক্যবদ্ধভাবে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করবো।

সরকারের উন্নয়ন কর্মকান্ডের গণসংযোগ ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন- যুদ্ধকালীন বৃহত্তর নোয়াখালীর মুজিব বাহিনীর প্রধান ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্বা মাহমুদুর রহমান বেলায়েত, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ফরিদা খানম সাকী সহ চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভায় সভাপতিত্ব করেন সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের ও সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস