আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাআমরা পরস্পর পরস্পরকে দোষারোপ করি কিন্তু কেউ আমরা নিজ নিজ দায়িত্ব পালন...

আমরা পরস্পর পরস্পরকে দোষারোপ করি কিন্তু কেউ আমরা নিজ নিজ দায়িত্ব পালন করি না—-এইচ.এম ইব্রাহীম এমপি

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম বলেন, আমরা পরস্পর পরস্পরকে দোষারোপ করি কিন্তু কেউই নিজ নিজ দায়িত্ব যথাযথভাবে পালন করি না। যতক্ষন পর্যন্ত আমরা জনপ্রতিনিধিরা নিজেদের দায়িত্ব সঠিকভাব পালন না করি এবং প্রশাসনিক কর্মকর্তা সহ সমাজের যে যেখানে প্রতিনিধিত্ব করছি সবাই নিজের দায়িত্ব সর্ম্পকে সচেতন হয়ে মানুষের কল্যানে কাজ করব না। ততক্ষণ পর্যন্ত দেশে সুন্দর সমাজ গড়ে উঠবে না। তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের মানুষের কল্যাণে সততা ও নিষ্ঠার সাথে কাজ করার জন্য বিশেষভাবে আহ্বান জানান। এছাড়া তিনি আসন্ন দূর্গা পূজার সময় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার জন্য প্রশাসন, জনপ্রতিনিধি এবং নিজ দলীয় নেতাকর্মীদের সজাগ থাকার জন্য নির্দেশ দেন। তিনি মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে নোয়াখালীর চাটখিল অডিটোরিয়ামে আইন-শৃংখলা বিষয়ক এক মতবিনিময় সভা এসব কথা বলেন।

চাটখিল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন।

সভায় বক্তব্য রাখেন, আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহীন, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, উপজেলা চেয়ারম্যান সমিতির সভাপতি এসএম বাকী বিল্লাহ, কড়িহাটি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনির হোসেন প্রমুখ। সভা পরিচালনা করেন চাটখিল থানার ওসি মুহাম্মদ গিয়াস উদ্দিন।

বিকেলে সোনাইমুড়ি উপজেলায় বীরশ্রেষ্ঠ রুহুল আমিন মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে ও উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) এমরান হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় স্থানীয় সংস্দ সদস্য এইচ.এম ইব্রাহীম সহ অন্যান্য অতিথিরা উপস্থিত ছিলেন।

উভয় উপজেলায় স্থানীয় জনপ্রতিনিধি ও সুধীজনের সাথে অনুষ্ঠিত আইন-শৃংখলা বিষয়ক মতবিনিময় সভায় স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, মসজিদের ইমাম সহ বিভিন্ন শ্রেনী পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

 

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস