আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৫৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাআবারো শেখ হাসিনা সরকার গঠনে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চেয়েছেন - মুক্তিযুদ্ধ বিষয়ক ...

আবারো শেখ হাসিনা সরকার গঠনে মুক্তিযোদ্ধাদের সহযোগিতা চেয়েছেন – মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী

 

পূর্বশিখা রিপোর্ট :

  1. মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন- বঙ্গবন্ধুর নেতৃত্বে আপনারা মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ স্বাধীন করেছেন। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আপনাদের কে যে মূল্যায়ন করেছে আর কোন সরকার তা করেনি। সুতরাং আগামী নির্বাচনে আপনারা নৌকার বিজয়ে আন্তরিকভাবে কাজ করবেন বলে আমি বিশ্বাস করি। তিনি আরো বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার আপনাদের ভাতা, বাসস্থান, চিকিৎসা ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের ব্যবস্থা করেছেন। এখনও আপনাদের কল্যাণে আরো কিছু কাজ করার বাকি রয়েছে। এইগুলা সম্পন্ন করতে হলে শেখ হাসিনার সরকার যেন আবারো ক্ষমতায় থাকতে পারে আপনারা ঐক্যবদ্ধভাবে কাজ করবেন আমি আশা করি। মন্ত্রী বৃহস্পতিবার দুপুরে প্রধান অতিথি হিসেবে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নোয়াখালীর চাটখিল উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধন কালে এইসব কথা বলেন।

মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্বোধনী সভা উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়া’র সভাপতিত্বে নবনির্মিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের হল রুমে অনুষ্ঠিত হয়। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ ( চাটখিল ও সোনাইমুড়ী) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম।

সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল, উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, মুক্তিযোদ্ধা সন্তান হারুনুর রশীদ প্রমূখ। উদ্বোধনী অনুষ্ঠানে চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ গিয়াস উদ্দিন সহ উপজেলার সকল বীর মুক্তিযোদ্ধা ও শহীদ এবং মৃত বীর মুক্তিযোদ্ধাদের সন্তানেরা উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস