আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:২৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাঅস্ত্র সহ মোটরসাইকেল গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

অস্ত্র সহ মোটরসাইকেল গ্যাংয়ের ৫ সদস্য গ্রেফতার

অস্ত্র সহ মোটর সাইকেল গ্যাংয়ের ৫ সদস্যকে গ্রেফতার করেছে চাটখিল-সোনাইমুড়ী ও বেগমগঞ্জ সার্কেলের পুলিশের একটি টিম। কক্সবাজার সি-বীচে একটি হোটেল আত্মগোপনে থাকা অবস্থায় গতকাল রোববার রাতে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে, চাটখিল পৌরসভার ছয়ানীটবগা এলাকার বাবুলের ছেলে বাদল হোসেন (২৫), একই এলাকার নুর নবী সেলিমের ছেলে রাকিব হোসেন রানা(২৪), উপজেলার খিলপাড়ার মোহাম্মদ আলীর ছেলে শাহ ইমরান হোসেন শান্ত (২০), সুধারাম থানাধীন মাইজদী হাউজিং এলাকার মৃত. সোলেমানের ছেলে আহসান হাবিব (২০) এবং বেগমগঞ্জ থানাধীন আলানি নগরের মাহবুব আলমের ছেলে নাজমুল হাসান বিনয় (২২)। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী ২টি আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। বিষয়টি সোমবার সন্ধ্যায় নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম।

এসময় তিনি আরো জানান, ১১ জানুয়ারী সোনাইমুড়ী থানার মামলা নং-০৬(০১)২৩ এর বাদীর মামলার বিবরণে জানা যায়, বাদী সাইদুল গাজী মৃৎ শিল্পের ব্যবসা করেন। ব্যবসায়িক সুবাদে তিনি চাঁদপুর জেলায় মেলা শেষ করে মালামাল সহ ০১টি পিকআপ এবং ০১টি মোটরসাইকেল যোগে ০৮ জানুয়ারী বেগমগঞ্জ থানাধীন চৌমুহনী বাণিজ্য মেলায় অংশগ্রহনের লক্ষ্যে রওয়ানা করে চাটখিল টু সোনাইমুড়ী আঞ্চলিক মহাসড়কের জয়াগ বাজারের পূর্ব পাশে পৌছা মাত্র অজ্ঞাতনামা কতিপয় লোক মোটর সাইকেল যোগে এসে তাদের পিকআপ ও মোটরসাইকেলকে গতিরোধ করিয়া পিকআপের গ্লাস ভাংচুর করতঃ কর্মচারী আব্দুল্লাহকে কিরিচ দ্বারা কোপ মারে। এসময় তাদের সঙ্গে থাকা নগদ টাকা, টিভিএস মোটরসাইকেল, মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায় মোটরসাইকেল গ্যাংয়ের সদস্যরা। ঐ মামলা তদন্তকালে জানা যায়, একটি চক্র চাটখিল-সোনাইমুড়ী মহাসড়কে দীর্ঘদিন যাবৎ রাতের বেলা নির্জন স্থানে পথচারী মোটর সাইকেল আরোহীদের আক্রমন করে টাকা পয়সা সহ মূল্যবান সামগ্রী এমনকি মোটর সাইকেল ছিনিয়ে নিয়ে থাকে। তাদের এরকম কর্মকান্ডে ইতোমধ্যে সাধারণ জনগণের মধ্যে উদ্ধেগ ও আতংক ছড়িয়ে পড়ে। বিষয়টি অবগত হয়ে পুলিশ সুপারের প্রত্যক্ষ দিক নির্দেশনায় বেগমগঞ্জ সার্কেল এসপি নাজমুল হাসান রাজিব এর নেতৃত্বে সোনাইমুড়ী ও চাটখিল থানার পুলিশের একটি টিম যৌথভাবে কাজ করে। পুলিশের ঐ টিম প্রত্যক্ষদর্শীদের তথ্য ও গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে চাটখিল পৌর এলাকাধীন কয়েকজন যুবক এই ঘটনায় জড়িত। পরবর্তীতে নিবিড় তদন্তে জানা যায় ছয়ানী টবগার চিহ্নিত অপরাধীদের নেতৃত্বে এই ছিনতাই ঘটনা সংঘটিত হয়ে আসছে। এই মোটরসাইকেল গ্যাং ৬ থেকে ১২ জনের দলবদ্ধ হয়ে মোটর সাইকেল নিয়ে বিভিন্ন রাস্তায় অবস্থান করে এবং সময় সুযোগ পেলে নির্জন স্থানে একাকী মোটর সাইকেল চালকদের পথরোধ করে সর্বোচ্চ লুটে নেয়।

মোটরসাইকেল গ্যাংয়ের সদস্যরা পুলিশের তদন্তের বিষয়টি টের পেয়ে ০৫ জন সদস্য কক্সবাজার সি-বীচে একটি হোটেলে আত্মগোপনে চলে যায়। সেখানে আত্মগোপনে থাকার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। সোনাইমুড়ী থানার ওসি মো. জিয়াউল হক জানান, গ্রেফতারকৃতদের সোমবার আদালতে সোপর্দ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস