আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলা৪নং বদলকোট ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মাইন উদ্দিন অশ্রু; ব্যাপক গণসংযোগ

৪নং বদলকোট ইউনিয়নে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি মাইন উদ্দিন অশ্রু; ব্যাপক গণসংযোগ

চাটখিল উপজেলার ৪নং বদলকোট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশি স্থানীয় আওয়ামীলীগ নেতা মাইন উদ্দিন (অশ্রু)। অশ্রু আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতার করার লক্ষ্যে আজ (শুক্রবার) বদলকোট ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে-ওয়ার্ডে গনসংযোগ করেন। বিকেলে তার এই গণসংযোগে দুই শতাধিক মোটরসাইকেল, সিএনজি ও অটোরিকশা যোগে বদলকোট ইউনিয়নের ৫শতাধিক যুব সমাজ ও এলাকাবাসী অংশগ্রহন করেন। তার এই গণসংযোগে ইউনিয়নে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে।

মাইন উদ্দিন (অশ্রু) পূর্বশিখা কে জানান, তিনি বিগত ৩বছর ধরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করার লক্ষ্যে গণসংযোগ করে যাচ্ছেন। তিনি আরো বলেন, বিএনপি/জামায়াত জোট সরকারের আমলে আমি হামলা-মামলার শিকার হয়ে বহুবার কারাভোগ করেছি। ছাত্র জীবন থেকে আওয়ামীলীগের সহযোগী সংগঠন ছাত্রলীগ তার পরবর্তীতে যু্বলীগ ও বর্তমানে আওয়ামীলীগের রাজনীতির সাথে জড়িত। তিনি এক প্রশ্নের জবাবে বলেন, জন্মগতভাবে আমরা আওয়ামী পরিবারের সন্তান। দল আমার ত্যাগ বিবেচনা করে আমাকে মনোনয়ন দিবে বলে আমি আশা করছি। আমাকে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন দিলে আমি নির্বাচনে প্রতিদ্বন্দিতা করলে বিপুল ভোটে বিজয়ী হতে পারব।

মাইন উদ্দিন (অশ্রু) দলীয় নেতৃবৃন্দের সহযোগিতা ও এলাকাবাসীর দোয়া চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস