আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৪৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলা৩নং পরকোট ইউ.পি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী শাহজাহান...

৩নং পরকোট ইউ.পি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী শাহজাহান কে আমি সহযোগিতা করব-মাহমুদুর রহমানের বেলায়েত

পূর্বশিখা রির্পোট:

নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি, মুক্তিযুদ্ধকালীন মুজিব বাহিনীর কমান্ডার ও সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত বলেছেন, আসন্ন ৩নং পরকোট ইউ.পি নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হাজী শাহজাহান কে আমি সহযোগিতা করব। গতকাল মঙ্গলবার সকালে নোয়াখালী সার্কিট হাউসে ৩নং পরকোট ইউনিয়নের আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এই কথা বলেন।

এসময় তিনি আরো বলেন, পরকোট ইউনিয়নের আওয়ামীলীগের অনেক নেতাকর্মী আমার কাছে এসেছিল। অনেকেই হাজী শাহজাহানের বিরোধিতাও করেছিল। তখন আমি তাদেরকে জিজ্ঞেস করেছিলাম, হাজী শাহজাহানের কি দোষ, কেন আপনারা তার বিরোধিতা করছেন? এর জবাবে তারা বলেছিলো হাজী শাহজাহান দীর্ঘ দিন যাবত দেশের বাহিরে ছিলেন। তখন আমি তাদেরকে বলেছিলাম, তিনি বিদেশ থেকে দেশের জন্য অর্থ আয় করেছেন, এতে তো দোষের কিছু নেই।

মাহমুদুর রহমান বেলায়েত বলেন, এবার ইউ.পি নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের ক্ষেত্রে প্রতিটি ইউনিয়ন থেকে জেলা কমিটির মাধ্যমে কেন্দ্রে কমপক্ষে তিনজন মনোনয়ন প্রত্যাশীর নাম যেতে হবে।  গোয়েন্দা সংস্থা সমূহের রিপোর্টের ভিত্তিতে দলীয় সভানেত্রী মনোনয়ন চূড়ান্ত করবেন।

মতবিনিময় সভা উপস্থিত ছিলেন মনোনয়ন প্রত্যাশী ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী শাহজাহান, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর হোসেন সোহাগ প্রমুখ।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস