আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাহাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন নাসির উদ্দিন পাটোয়ারী

হাটপুকুরিয়া ঘাটলাবাগ ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন নাসির উদ্দিন পাটোয়ারী

চাটখিল  উপজেলার ৭ নং হাটপুকুরিয়া ঘাটলাবাগ  ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন চেয়ারম্যান প্রার্থী নাসির উদ্দিন পাটোয়ারী। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি চাটখিল উপজেলা নির্বাচন অফিসে আসেন ।  এরপর নির্বাচনী আচরণবিধি অনুযায়ী কয়েকজন মুরব্বিদের সাথে নিয়ে, উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ জাকীর হোসেনের কাছে তিনি মনোনয়নপত্র  জমা দেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর চাটখিল উপজেলা নির্বাচন অফিসে তিনি সাংবাদিকদের দেওয়া এক প্রতিক্রিয়ায় বলেন, আল্লাহর রহমতে জয় লাভের প্রত্যাশায় নিয়ে আমি নির্বাচনে অংশগ্রহণ করছি। এলাকার জনগণ আমার পাশে রয়েছে।

সন্ত্রাস মাদক ও চাঁদাবাজ মুক্ত একটি আধুনিক হাটপুকুরিয়া ঘাটলাবাগ  ইউনিয়ন প্রতিষ্ঠার প্রত্যয় নিয়ে নাসির উদ্দিন পাটোয়ারী নির্বাচনে অংশগ্রহণ করছেন বলে সাংবাদিকদের জানান।

এক প্রশ্নের জবাবে নাসির উদ্দিন পাটায়ারী বলেন, অবাধ ও সুষ্ঠু নির্বাচন এবং জয়ের ব্যাপারে আমি আশাবাদী। স্থানীয় পর্যায়ে জনগণ তাদের নতুন প্রতিনিধি নির্বাচন করার জন্য অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছে বলে তিনি মন্তব্য করেন। নাসিরুদ্দিন এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করেন।

রিলেটেড আর্টিকেল

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস