আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৪৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা খাঁন মারা গেছেন

সাবেক ইউপি চেয়ারম্যান মোস্তফা খাঁন মারা গেছেন

চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন পরিষদের ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ নেতা মোস্তফা খাঁন (৫৮) গতকাল সোমবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার দুপুরে চাটখিল আলিয়া মাদ্রাসা মাঠে ১ম জানাযা অনুষ্ঠিত হয়। বিকেলে পানিজাপাড়া মাদ্রসা মাঠে ২য় জানাযা শেষে তার মরদেহ ভাওর আলীপুর গ্রামের নিজ বাড়ির পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে যান।

তাঁর মৃত্যুতে নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি জাহাঙ্গীর কবির, সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

 

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস