আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:১২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাশোক সংবাদ: বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম

শোক সংবাদ: বিশিষ্ট ব্যবসায়ী নুরুল ইসলাম

ঢাকার বিশিষ্ট ব্যবসায়ী ও রাজধানীর মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং জামে মসজিদ পরিচালনা বোর্ডের সদস্য এবং চাটখিল উপজেলার পশ্চিম করটখিল জামে মসজিদ কমিটির সভাপতি নুরুল ইসলাম (৬৫) বুধবার (২৪ জানুয়ারি) সকালে নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হলে তাৎক্ষনিক হাসপাতালে নেওয়ার পর সেখানে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি……রাজেউন)। 

বিকেলে তার পৈত্রিক নিবাস চাটখিল উপজেলার শাহাপুর ইউনিয়নের করটখিল গ্রামে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ বহু গুণগ্রাহী রেখে যান।

তিনি বাংলাদেশ সাংবাদিক সমিতি-চাটখিল উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও চাটখিল প্রেস ক্লাবের সদস্য সাংবাদিক রুবেল হোসেনের বড় মামা।

তার মৃত্যুতে চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, সহ-সাধারন সম্পাদক গুলজার হোসেন সৈকত, বাংলাদেশ সাংবাদিক সমিতি-চাটখিল উপজেলা শাখার সভাপতি জসিম মাহমুদ, সাধারন সম্পাদক মনির হোসেন বিএসসি, সহ-সাধারন সম্পাদক সাঈদ মোহাম্মদ তুষার সহ বিভিন্ন ব্যবসায়ীক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস