আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাভোট কেন্দ্রে নেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষন- থানায় অভিযোগ

ভোট কেন্দ্রে নেওয়ার কথা বলে গৃহবধূকে ধর্ষন- থানায় অভিযোগ

নোয়াখালীর চাটখিলের গোবিন্দপুর সামার বাড়ির সামনে রাস্তার পার্শ্বে খালি ভিটিতে এক গৃহবধূকে ধর্ষন করার অভিযোগ পাওয়া গেছে। ঐ গৃহবধূ পার্শ্ববর্তী লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জের বিনোদপুর গ্রামের দর্জি বাড়ির নুর নবীর স্ত্রী। এই ব্যাপারে ভুক্তভোগী ঐ গৃহবধূ চাটখিল থানায় গতকাল সোমবার বিকেলে অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, গত রোববার (২৬ ডিসেম্বর) ৪র্থ ধাপে ইউ.পি নির্বাচনে পার্শ্ববর্তী লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের জয়পুর ইউনিয়নের বিনোদপুর আশ্রয়ন কেন্দ্রে ভোট দেওয়ার জন্য সকালে ঐ গৃহবধূ তার দুই বছর বয়সী কন্যা সন্তানকে সাথে নিয়ে পায়ে হেটে যাচ্ছেন। পথে চাটখিলের খিলপাড়া ইউনিয়নের ইটপুকুরিয়া পাটোয়ারী বাড়ির রিকশা চালক সরোয়ার হোসেন (২৮) তাকে ভোট কেন্দ্রে নিয়ে যাবে বলে রিকশায় উঠতে বলে। গৃহবধূ রিকশায় উঠলে তাকে গোবিন্দপুর গ্রামের সামার বাড়ির সামনে রাস্তার পার্শ্বে একটি খালি ভিটিতে জঙ্গলের আড়ালে নিয়ে ধর্ষন করে। এসময় গৃহবধূর চিৎকারে পাশের কৃষি জমিতে কাজ করা মিজানুর রহমান এগিয়ে আসলে সরোয়ার তাদের কে মারধর করে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গৃহবধূকে উদ্ধার করে চাটখিল হাসপাতালে নিয়ে চিকিৎসা সেবা দেওয়া হয়।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের অভিযোগ প্রাপ্তির কথা স্বীকার করে বলেন, ভিকটিমকে প্রয়োজনীয় পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হয়েছে এবং অভিযুক্তকে আটকের প্রচেষ্টা চলছে।

 

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস