আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাবীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঁইয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

বীর মুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঁইয়া’র রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি কেন্দ্রীয় নেতা মুক্তিযুদ্ধকালীন আঞ্চলিক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঁইয়া (৭৪) গতকাল বুধবার দুপুর ১টায় ঢাকার নাখারপাড়ায় তার বাসায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)। বিকেলে নাখালপাড়ায় ১ম জানাজা অনুষ্ঠিত হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় নোয়াখালীর চাটখিলের খিলপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে রাষ্ট্রীয় মর্যাদা শেষে ২য় জানাজা অনুষ্ঠিত হয়। পরে তার গ্রামের বাড়ি খিলপাড়ার দত্তেরবাগ দূর্লব ভূঁইয়া বাড়িতে পারিবারিক কবরস্থানে মরদেহ দাফন করা হয়। তার জানাজায় বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, ছাত্র-শিক্ষক সহ সর্বস্তুরের জনগণ অংশগ্রহন করে তার আত্মার মাগফেরাত কামনা করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান।    

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা এবং বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র সভাপতি স্বাধীনতার পতাকা উত্তোলক আ.স.ম আবদুর রব, সাধারন সম্পাদক এডভোকেট সানোয়ার হোসেন, স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম, সাবেক সংসদ সদস্য মাহমুদুর রহমান বেলায়েত, ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, নোয়াখালী জেলা জেএসডি আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যা, সদস্য সচিব আমির হোসেন বিএসসি, চাটখিল উপজেলা জেএসডি সভাপতি সাংবাদিক মো. হাবিবুর রহমান, সাধারন সম্পাদক শহিদ উল্যা, যুগ্ম সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম ভূঁইয়া, গুলজার হোসেন সৈকত সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

এদিকে উপজেলা জেএসডি সভাপতি সাংবাদিক মো. হাবিবুর রহমান জানিয়েছেন, ৩১ অক্টোবর (সোমবার) বিকেলে ৩টায় চাটখিল অডিটোরিয়ামে বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঁইয়া’র স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে দলীয় নেতাকর্মী সহ সর্বস্তরের জনগণকে উপস্থিত থাকার অনুরোধ জানানো হয়েছে।

 

 

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস