আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   রাত ৮:২৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাপ্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের চেক বিতরণ

প্রধানমন্ত্রীর ত্রান তহবিল হতে নির্যাতিত, অসহায় ও দলীয় নেতাকর্মীদের মাঝে চেক বিতরণ করা হয়েছে। সোনাইমুড়ীতে ৯জন ও চাটখিলে ৪জনের মাঝে ৬লাখ ৪০হাজার টাকার চেক বিতরণ করা হয়। গতকাল বৃহস্পতিবার সকালে চাটখিল উপজেলা পরিষদের সভা কক্ষে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইমরানুল হক ভুঁইয়া’র সভাপতিত্বে ৪জন নির্যাতিত, অসহায় ও দলীয় নেতাকর্মী’র মাঝে ১লাখ ৯০হাজার টাকার চেক এবং দুপুরে সোনাইমুড়ী উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে ৯জন নির্যাতিত, অসহায় ও দলীয় নেতাকর্মী’র মাঝে ৪লাখ ৫০হাজার টাকার চেক প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন।

চেক বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও পৌরসভার সাবেক মেয়র মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, উপজেলা আওয়ামীলীগের সাবেক দপ্তর সম্পাদক ও সাবেক প্যানেল মেয়র আহসান হাবীব সমীর, চাটখিল পৌর আওয়ামীলীগ সভাপতি শাহজাহান খাঁন, সোনাইমুড়ী উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের সহ স্থানীয় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস