আজ- সোমবার, ৮ই জুলাই, ২০২৪ | ২৪শে আষাঢ়, ১৪৩১     

 আজ -সোমবার, ৮ই জুলাই, ২০২৪  | ২৪শে আষাঢ়, ১৪৩১ | ১লা মহর্‌রম, ১৪৪৬                                                   সন্ধ্যা ৭:৩১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে বিআরডিবি কর্মকর্তা মুকুল হত্যা : ৬ আসামির জামিন না মঞ্জুর

নোয়াখালীতে বিআরডিবি কর্মকর্তা মুকুল হত্যা : ৬ আসামির জামিন না মঞ্জুর

নোয়াখালী সদর উপজেলায় বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কর্মকর্তা হুমায়ন কবির মুকুল হত্যা মামলার ছয় আসামির জামিন না মঞ্জুর করেছে আদালত।রবিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জাকির হোসাইন এই আদেশ দেন।

মামলায় বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট মিনারুল ইসলাম জানান, দুপুরে বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) কর্মকর্তা হুমায়ন কবির মুকুল হত্যা আসামি সাহাব উদ্দিন (৩৫), আব্দুল মালেক (৬০), জাহাঙ্গীর (৫৫), সবুজ (৩৮), রায়হান (২৬) ও  রুবেল (৩৮) আদালতে জামিন আবেদন করেন। এরপর বিচারক দুপক্ষের যুক্তিতর্ক শুনে তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, নিহত মুকুল (২৩) বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) একটি বাড়ি একটি খামার প্রকল্পের নোয়াখালী সেনবাগের মাঠ সহকারী পদে কর্মরত ছিলেন। গ্রেপ্তারকৃত ওমর ও মামলার অপর আসামিরা এলাকার চিহিৃত মাদক কারবারি। তাদের মাদক কারবারে ভিকটিম বাধা দেওয়ায় ভিকটিমের প্রতি আসামিদের ক্ষোভের সৃষ্টি হয়। গত ১ অক্টোবর সকালে আসামি কালাম ভিকটিমকে প্রকাশ্য বাজারে মেরে ফেলার হুমকি দেয়। পরে একই দিন বেলা ১১টার দিকে সদর উপজেলার সাহেবের হাট বাজারে মুকুলের উপর হামলা করে ধারালো অস্ত্র দিয়ে ভিকটিমের মাথা সহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুত্বর রক্তাক্ত জখম করে। একপর্যায়ে মুকুল চিকিৎসাধীন অবস্থায় গত ১৭ নভেম্বর সকালে  মৃত্যুবরণ করে। এরআগে গত ৬ অক্টোবর নিহতের মা মমতাজ বেগম বাদী হয়ে ১১জনের নাম উল্লেখ করে সুধারাম থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস